কামরাঙ্গী চরে হামলার স্বীকার সেই ছাত্র নেতা গ্রেফতার

কামরাঙ্গী চরে হামলার স্বীকার সেই ছাত্র নেতা গ্রেফতার

কামরাঙ্গী চরে গেল ২৭ জুলাই হামলার স্বীকার সাবেক ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান রতনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে জেল হাজতে প্রেরন করা হয়।

রতনের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার জানান –  গেল ২৭ তারিখ কামরাঙ্গী চর থানা ছাত্রলীগের আহ্বায়ক পারভেজ হোসেন বিপ্লব এবং স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ হোসেন মিলে রতনের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় রতন ও তার এক বন্ধু গুরুত্বর আহত হয়। এলাকাবাসী হামলার খবর পেয়ে ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরের দিন পুলিশ রতন সহ আরো কয়েকজনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা করে পুলিশ।গত শুক্রবার (৪ জুলাই) কামরাঙ্গী চরে রতনের এক আত্মীয়ের বাড়ি থেকে  রতন কে গ্রেফতার করে পুলিশ।

কেরানীগঞ্জ উপজেলার বর্তমান চেয়ারম্যান শাহিন আহমেদ আগামী নির্বাচনে ঢাকা ২ আসনের  সম্ভাব্য প্রার্থী । তাকে সমর্থন দেয়ার কারনে এ্যড: কামরুল ইসলামের নির্দেশে তাকে গ্রেফতার করে বলে জানিয়েছে হোসেনের পরিবার এবং তার ঘনিষ্ঠরা।

২৭ তারিখ হামলার পর রতনের সাথে নিউজ ঢাকা ২৪ যোগাযোগ করলে তিনি জানান, শাহিন আহমেদ পক্ষে কাজ করার কারনেই তার উপর হামলা হয়েছে। গেল ঈদে শাহীন আহমেদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং বিভিন্ন সময়ে শাহীনের হয়ে প্রচারণা চালানোর ছবি সে ফেসবুকে আপলোড করে। তার পর থেকেই্ তাকে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দেয়া হচ্ছিলো সেই জের ধরেই হামলা চালানো হয়েছে বলে যানিয়েছিলো রতন।

এ ঘটনায় বিস্ময় প্রকাশ করেছে কামরাঙ্গী চর সহ ঢাকা ৩ এর অনেক নেতাকর্মী।তারা  দ্রুত রতনের মুক্তি দাবী করেন।

এদিকে কামরাঙ্গী চর থানা ছাত্রলীগের আহ্বায়ক পারভেজ হোসেন বিপ্লবের বিরুদ্ধে অনেক দিন ধরেই নানা রকম অনিয়মের অভিযোগ উঠে আসছিলো । এ নিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় লিখা লিখি হলেও রহস্যজনক ভাবে এর কোন সুরাহা আজো হয় নি।

 

আরো পড়ুন :  কামরাঙ্গী চরে সাবেক ছাত্রলীগ নেতার উপর হামলা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বইমেলার পর্দা নামলো আজ

বইমেলার পর্দা নামলো আজ , তবে শেষ দিনেও আশা পূরণ হয়নি প্রকাশকদের শিপংকর শীল: প্রকাশনা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!