সামাজিক দুরুত্ব না মানায় কেরানীগঞ্জে বন্ধ করে দেয়া হলো একটি মার্কেট

ঈদকে সামনে রেখে জনগনের জীবিকার কথা ভেবে সরকার গত ১০ মে থেকে লক ডাউন শিথিল করে  দেশের শপিংমল গুলো খুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলো। তবে শর্ত ছিলো সামাজিক দুরুত্ব মানতে হবে, স্বাস্থ্য মন্ত্রনালয়ের সমস্ত বিধি নিষেধ মার্কেট কতৃপক্ষকে মেনে চলতে হবে।

কেরানীগঞ্জের সামাজিক দুরুত্ব না মানায় বন্ধ করে দেয়া হয়েছে একটি মার্কেট। কেরানীগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল মার্কেটটিতে গিয়ে সামাজিক দুরুত্ব না দেখতে পেয়ে মার্কেট কতৃপক্ষকে মার্কেট বন্ধ করার নির্দেশ দেন। তার নির্দেশ মতে কতৃপক্ষ সাথে সাথে মার্কেটটি বন্ধ করে দেয়।

কেরানীগঞ্জ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, শপিং সেন্টার চালু রাখার ক্ষেত্রে অবশ্যই সামাজিক দুরুত্ব সহ অন্যান্য নির্দেশনা মানতে হবে। আজ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে আব্দুল্লাহপুর শপিং সেন্টারে গিয়ে সেখানে অনেক মানুষের সমাগম দেখতে পাই। সেখানে কোন সামাজিক দুরুত্ব মানা হচ্ছিল না। পরে সাথে সাথে মার্কেট কতৃপক্ষকে ডেকে মার্কেটটি বন্ধ করে দেই। এবং তারা যদি পরবর্তীতে সামাজিক দুরুত্বের বিষয়টি মাথায় রেখে মার্কেটটি চালু করার দায়িত্ব নিতে পারে, তা হলে পরে  খুলে দেয়া হবে। তবে অবশ্যই সামাজিক দুরুত্ব মানতে হবে। সরকারের নির্দেশনা না মানার কোন সুযোগ নেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে ৯৯৯ এ ফোন দিয়ে বন্ধ হলো বাল্য বিবাহ

ঢাকার কেরানীগঞ্জে ৯৯৯ এ ফোনের মাধ্যেম পুলিশের হস্তক্ষেপে মাহি (১৩) নামে এক নাবালিকা মেয়ের বন্ধ …

error: Content is protected !!