ক্ষুধার্ত মানুষের পাশে ব্যতিক্রমী ছাত্রলীগ নেতা তিলক

বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে সমাজের নিম্ন আয়ের মানুষের জীবনযাপন অনেকটা বিপর্যস্ত হয়ে পড়েছে। দৈনিক রোজগার বন্ধ হয়ে যাওয়ায় তারা অনেকটাই দিশেহারা। এবার নিজ জেলা গাইবান্ধার সেই অসহায় ও অনাহারে থাকা মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি খন্দকার তরিকুল ইসলাম তিলক।

১১ই মে, সোমবার গাইবান্ধা শহরের বিভিন্ন স্থান ঘুরে অসহায় দুই শতাধিক মানুষের কাছে তিনি ইফতার ও খাবার পৌঁছে দিয়েছেন তিনি। তিনি শহরের বাসস্ট্যান্ড এরিয়া থেকে শুরু করে রেল স্টেশন, পৌরপার্ক ও বেড়িবাঁধ এরিয়া ঘুরে ঘুরে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন এই ছাত্রলীগ নেতা।

তার এই ব্যাতিক্রমী উদ্দ্যোগের ব্যপারে তিনি বলেন, “বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে অামাদের অাশে পাশের অসহায়, দুস্থ অার দিনমজুরদের অনেকটা মানবেতর জীবনযাপন করছে। করোনা পরিস্থিতে সমাজের সচেতন ও সুনাগরিক উচিত তাদের পাশে থাকা ও একইভাবে, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশে অসহায়, দুস্থ এ মানুষ গুলোর খাবারের প্লেট যাতে ফাঁকা না থাকে, তাদের সহযোগীতার ব্যাপারে অামার বাংলাদেশ ছাত্রলীগ পরিবার বদ্ধপরিকর। তাই অামার এই সামান্য উদ্যোগ।”
স্বাস্থ্য বিধি মেনে খাবার বিতরণের ব্যাপারে আরও বলেন, ” কোথাও কোনো জমায়েত সৃষ্টি হতে না পারে সেইজন্যই অামি নিজে ঘুরে মানুষের কাছে গিয়ে গিয়ে পৌঁছানোর চেষ্টা করেছি। ভবিষ্যতে এর পরিসর বাড়ানোর জন্য অামি সচেষ্ট থাকবো।”

তিনি সমাজের বিত্তশীল শ্রেণীর প্রতি এ মহাদুর্যোগে সমাজের অসহায় শ্রেণীর মানুষগুলোর পাশে দাড়ানোর জন্য বিণীত অাহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!