কেরানীগঞ্জে নৈশ প্রহরীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার- ৪

ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নে  নৈশ প্রহরীকে ছুড়িকাঘাতের ঘটনায় ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গত মাদারীপুরের শিবচর এলকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে তাদের কোর্টে প্রেরন করা হলে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই রফিকুল ইসলাম জানান, গত ৭ মে রাত আনুমানিক রাত ৩ টার দিকে জিনজিরা বেরিবাধ এলাকায় নৈশ প্রহরী আবুল কালামকে (৫০) ৪ জন সশস্ত্র ছিনতাইকারী আটকিয়ে ছিনতাই করার চেষ্টা করে।  এসময় কালাম বাধা দিলে তার পেটে ছুড়িকাঘাত করে সাথে থাকা তিন হাজার টাকা এবং তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় নাইট গার্ডকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে আইসিইউতে ভর্তি আছে।

এর দুই দিন পরে গত ৯ মে আবুল কালামের বড়ো ছেলে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করে। পরে তথ্য উপাত্ত নিয়ে ও প্রযুক্তির সহযোগিতা নিয়ে গতকাল  মাদারীপুরের শিবচর থেকে আসামী গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন মো: রাব্বি (২০), মো: জসিম (২৩), সোহাগ (২৩) , রাহাত (১৯)।  গ্রেপ্তারের পরে তাদের আজ সকালে কোর্টে প্রেরণ করলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নৈশ প্রহরীকে ছুড়িকাঘাতের ঘটনায় গত ৯ মে ৩৯৪ ধারার দায়েরকৃত মামলায় আসামীদের গ্রেপ্তার করে কোর্টে প্রেরন করলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।।

 

এদিকে জিনজিরা ইউনিয়নের বেশ কয়েকজন স্থানীয় ব্যাক্তিদের সাথে কথা বলে জানা যায়, জিনজিরা বেরিবাধ এলাকায় ছিনতাই নিয়মিত ঘটনা। প্রায় প্রতি রাতেই এখানে ছিনতাই হয়ে থাকে। এলাকাবাসী এ বিষয়টি কেরানীগঞ্জ মডেল থানা পুলিশকে গুরুত্ব সহকারে দেখার জন্য অনুরোধ জানিয়েছে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

error: Content is protected !!