করোনা শনাক্ত

কেরানীগঞ্জে ৩০০ ছাড়ালো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা

ঢাকার কেরানীগঞ্জে রবিবার (১০মে) ১৩ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ এসেছে। এ নিয়ে কেরানীগঞ্জে মোট কোভিড১৯ শনাক্তের সংখ্যা দাড়ালো ৩০৭  জন । রবিবার রাতে এ তথ্য জানিয়েছেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত।

 

মীর মোবারক হোসেন দিগন্ত আরো জানান, রবিবার উপজেলায়   জিনজিরা ইউনিয়নের মডেল টাউনে ৬৫ বছরের এক নারী, আমিরাবাগে এক পুরুষ (৪৩) ও এক নারী (৩৩), কসাইভিটায় ৪৫ বছরের এক লোক, রসুলপুরে এক পুরুষ (৩২), এছাড়া ঠিকানাবিহীন জিনজিরা ইউনিয়নের ৪ বছরের এক শিশু ও ১৬ বছরের এক কিশোরী ,

কেরানীগঞ্জ সার্কেল অফিসের একজন (২৬), কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক সিনিয়র নার্স (৩১),  তেঘরিয়ায় ২ জন র‍্যাব সদস্য, শাক্তা ইউনিয়নে এক পুরুষ (৬৫)এবং শুভাঢ্যা ইউনিয়নে মীরের বাগ এক নারীর (৩০) কোভিড ১৯ শনাক্ত  হয় ।

স্বাস্থ্য কর্মকর্তা বলেন,  প্রশাসনের নির্দেশনা না মানায় কেরানীগঞ্জে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা । সামাজিক দূরত্ব না মেনে চললে কেরানীগঞ্জের অবস্থা হবে আরো ভয়াবহ। সবাইকে করোনা থেকে বাঁচতে হলে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ৩৫ জন সুস্থ হয়েছেন।

উল্লেখ্য গত ৫ এপ্রিল কেরানীগঞ্জে প্রথম করোনায় আক্রান্ত ব্যাক্তি শনাক্ত করা হয়। এর পরে বাড়তে বাড়তে সংখ্যাটা ১০০ অতিক্রম করে গত ২৮ এপ্রিল। এরপরে ৩ মে করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়ায়। এবং আজ ১০ মে তা ৩০০ অতিক্রম করে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত …

error: Content is protected !!