কেরানীগঞ্জে লক ডাউনে মুড়ি বিক্রিকে কেন্দ্র করে সংঘর্ষ ; নিহত:১

ঢাকার কেরানীগঞ্জে লক ডাউনে মুড়ি বিক্রিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক পক্ষের হামলায় জহিরুল ইসলাম (৫০) মারা গেছে। ঘটনাটি ঘটেছে তারানগর ইউনিয়নে বেউতা গ্রামে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, গত ২০ এপ্রিল তারানগরের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন মেম্বারের চাচাতো ভাই রহম আলী কাজ কর্ম না থাকায় একটি মুড়ির দোকান বসায়। দোকান বসাতে বাধা দেয় স্থানীয় যুবলীগ নেতা মো: জাকির ও মো: খাইরুল। এতে করে আলাউদ্দিন মেম্বারের সাথে জাকিরের অনেক তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে পরিস্থিতি খারাপ হলে দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয় ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরপরে আলাউদ্দিন মেম্বারের লোকজন জাকিরকে পেয়ে চর থাপ্পর মাড়ে।

বিষয়টি মিমাংসা করার জন্য গত ২৪ এপ্রিল ১ নং ওয়ার্ড মেম্বার মো: হাবীব, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রুহুল আমিন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিরা শালিসে বসে। শালিস চলা কালিন অবস্থায় দুই পক্ষ আবার ঝগড়ায় জড়িয়ে যায়। জাকিরের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে আলাউদ্দিন মেম্বারের লোকদের ওপর হামলা করে। এতে আলাউদ্দিন মেম্বারের চাচাতো ভাই মো: জহিরুল ইসলাম মারামারি ঠেকাতে গেলে তার মাথায় কোপ দেয়া হয়। এতে তিনি গুরুত্বর আহত হলে তাকে রাজধানীর আগারগাও নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। গত পড়শু দিন তাকে বাসায় নিয়ে আসা হয়। এর পরে গত কাল রাত থেকে তার মাথায় আবার রক্তক্ষরন শুরু হয়। পরে তাকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

আটি পুলিশ ফাঁড়ির এস আই রেজাউল আমিন বর্ষন বওেলন, সারামারির ঘটনাটি গত কয়েকদিন আগের। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করাও হয়েছে। মৃত জহিরুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। খবর পেয়ে হাসপাতালে হিয়ে নিহতের ময়না তদন্তের জন্য সুরতহাল রিপোর্ট শেষে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, এ ঘটনায় গত ২৫ এপ্রিল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা হওয়ার পর রোগী যখন চিকিৎসাধীন অবস্থায় এতোদিন পর মারা গেছেন তাই আগের মামলাই চলবে তার সাথে বিছু ধারা যোগ হবে। আমরা আসমী গ্রেপ্তারের চেস্টা চালিয়ে যাচ্ছি।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ; মোট আক্রান্ত ৪৬৫

কেরানীগঞ্জে  নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত হয়েছে।  এ নিয়ে কেরানীগঞ্জে মোট করোনায় শনাক্ত …

error: Content is protected !!