কিশোরগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

মোঃ খালেদ সাইফুল্লাহ: গতকাল ৬ই মে (বুধবার) কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় “আব্দুল হাই” (৬২) নামে একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে।কিশোরগঞ্জ সিভিল সার্জন, হোসেনপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ এবং উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক তার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়। জনাব আব্দুল হাই (৬২) হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাধখলা গ্রামের বাসিন্দা এবং কিশোরগঞ্জের হোসেনপুর সরকারি পাইলট মডেল স্কুল এন্ড কলেজের সাবেক ধর্মীয় শিক্ষক।

উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে জানা যায়, তিনি গত ১৭ এপ্রিল রক্তের ডায়ালাইসিস করতে ময়মনসিংহ ডাক্তার দেখাতে যান।সেখান থেকেই তিনি করোনায় আক্রান্ত হন।তারপর থেকে তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।সেখানেই গতকাল রাত ১০ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইউএনও শেখ মহি উদ্দিন জানান, করোনা পজেটিভ হওয়ায় স্বাস্থ্য বিধি অনুসরণ করে তাঁর দাফন সম্পন্ন করা হবে।

উনার জানাজা ও অন্যান্য কাজে সকলকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন। এই নিয়ে হোসেনপুরে আক্রান্ত ৪ জন ব্যক্তির মধ্যে ২জন ব্যক্তির করোনায় মৃত্যুর খবর নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহিউদ্দিন ।এছাড়াও ১ জন রোগী সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ থেকে সুস্থ হয়ে ফিরে গেছেন বলে নিশ্চিত করেন।

উল্লেখ্য, গতকাল পর্যন্ত কিশোরগঞ্জ জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৮৮ জন। এছাড়াও গতকাল (৬ই মে) সারাদেশে গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা ৭৯০ এবং নতুন মৃত্যু ৩জন সহ সারাদেশে সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ১১,৭১৯ জন এবং মৃত্যুর সংখ্যা ১৮৬ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!