চাঁপাইনবাবগঞ্জে করোনায় আক্রান্ত আরও এক ডিপ্লোমা চিকিৎসক

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতাঃ চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত হয়েছে। বুধবার (৬ মে) সন্ধ্যা সাড়ে সাতটায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাব থেকে ৮৪ জনের করোনা টেস্টের রিপোর্ট এসেছে। তার মধ্যে ৯ জনের দেহে করোনার উপস্থিতি পাওয়া গেছে। আক্রান্তরা জেলা সদর ৩ জন, শিবগঞ্জে ১ জন, নাচোলে ৩জন ও ভোলাহাট উপজেলার ২ জন বাসিন্দা।

তিনি আরো জানান, ইতোমধ্যে জেলার সদরে আক্রান্ত ২ ব্যক্তির প্রথম টেস্টে নেগেটিভ রেজাল্ট এসেছে। আশা করা হচ্ছে তারা সুস্থ হয়ে উঠবেন। এখন পর্যন্ত ৪৭৭ জনের নমুনা ল্যাবে পাঠানো হয়। তার মধ্যে ৩৯৫ জনের রিপোর্ট পাওয়া গেল। এর মধ্যে সবমিলিয়ে ১১ জন পজিটিভ এবং ৩৮৪ জন নেগেটিভ। রিপোর্ট পেন্ডিং আছে ৮২ জনের।

এছাড়া নতুন করে আক্রান্ত ৯ জনে মধ্যে একজন ডিপ্লোমা চিকিৎসক ইউনুস নবী। তিনি ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার পদে কর্মরত।

বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডা:মো: মেসবা উদ্দিন রাত আটটায় এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গ্রামীণ জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা প্রদান সারাদেশ করোনা মোকাবেলায় ডিপ্লোমা চিকিৎসকরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন।যা গ্রামীণ জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণে খুবই গুরুত্বপূর্ণ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নেত্রকোনায় সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু

পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর)প্রতিনিধিঃ কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন (৩০) নামের এক ব্যক্তি মারা গেছেন। …

error: Content is protected !!