নরসিংদীতে আম পাড়ার দায়ে শিশুকে হাত বেধে পেটালো প্রতিবেশী, আটক ২

 এগারো বছর বয়সী নীরব তার আম খেতে খুবই পছন্দ, তাই লুকিয়ে প্রতিবেশীর বাড়ির গাছ থেকে আম পেড়েছিল। সেই অপরাধে শিশুটিকে হাত বেধে মারধর করল প্রতিবেশী স্বামী ও তার স্ত্রী। এই ঘটনাটি ঘটেছে নরসিংদী শহরের পূর্ব ভেলানগর মধ্যপাড়া এলাকায় অভিযুক্তদের বাড়িতে। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী স্বামী ও স্ত্রী, মোঃ আনোয়ারুল হক (৪৬) ও মোসা: রাশিদা বেগম (৪০) কে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ পরিদর্শক জেলা গোয়েন্দা শাখা ও মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার।

গাছ থেকে আম পেড়ে খাওয়ার অপরাধে একটি শিশুকে হাত বেধে মারধর করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে তা নরসিংদী পুলিশের মিডিয়া শাখার নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম মনিটরিং এর সময় তাদের নজরে আসলে নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার ভিডিওটি দেখে তাৎক্ষণিক অভিযুক্তদের আটক করে আইনের আওতায় আনতে নির্দেশ দেয়। তারই ধারাবাহিকতায় পুলিশ তাদের আটক করেছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, গত ১ মে দুপুরে ছোট্ট একটি বাচ্চাকে গাছ থেকে আম পাড়ার দায়ে মধ্যবয়েসী মহিলা ও পুরুষ দুইজন মিলে ছোট বাচ্চা ছেলেটিকে অকথ্য ভাষায় গালিগালাজ করে আম গাছ থেকে প্রথমে নিচে নামায় এবং একপর্যায়ে তাকে আটক করে রশি দিয়ে পিছমোড়া হাত-পা বেধে এলোপাথারি ভাবে শরীরের বিভিন্ন জায়গায় চর-তাপ্পর মেরে জখম করে। এবং শিশু বাচ্চাটি বাচাঁর জন্যে আকুতি মিনতি করে। তাতেও তারা শিশু বাচাঁটির উপর মারধর বন্ধ করেনি। এই শিশু নির্যাতনের ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের কার হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!