সাংবাদিককে হত্যার হুমকি ও বাড়িতে হামলা, থানায় অভিযোগ

 

নিজস্ব প্রতিবেদক: সোনারগাঁ সাংবাদিক পরিষদের সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশের) সদস্য এবং দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার প্রতিবেদক এস এম রাজু আহমেদ (৩৪) ও তার ভাগিনা মিরাজ (২০) কে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দিয়ে তার বাড়িতে দেশীয় অস্র নিয়ে হামলা চালানোর চেষ্টা করে স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমানের ছেলে মেঝু।

এসময় সাংবাদিক রাজু জীবন নিয়ে কোন মতে দৌড়ে পালিয়ে বাচেন।পরবর্তীতে পুলিশ, সাংবাদিক ও স্থানীয় সংসদ সদ্যের সহযোগীতায় বাড়িতে আসেন।

এব্যাপারে ২ মে শনিবার থানায় উপস্থিত হয়ে তিন জনের নাম উল্লেখ করে আরো কয়েকজন কে অজ্ঞাত করে একটি অভিযোগ দায়ের করেন বলে জানান এস এম রাজু আহমেদ।

থানায় অভিযোগের পর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অশ্লীল ভাষায় ফেক আইডি থেকে ভুয়া মন্তব্য করেন বলে জানান রাজু আহমেদ। তার পরিবার কে নিয়ে এমনকি তার মৃত পিতাকে নিয়ে কিছু মন্তব্য করেন বলে জানা যায়।

থানায় অভিযোগ করার পরও নিরাপত্তা হীনতায় ভুগছেন বলে জানান এস এম রাজু আহমেদ ও তার পরিবার।

প্রাণঘাতী করোনা ভাইরাসের মধ্যেও সোনারগাঁ সাংবাদিক পরিষদের সদস্যবৃন্দদেরকে রাতে পুলিশের সাথে উদ্ধার কাজে সহযোগিতা করার জন্য বিশেষ ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজু আহমেদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!