শনাক্তের সংখ্যা

কেরানীগঞ্জে আরো ২০ জনের করোনা পজেটিভ

ঢাকার কেরানীগঞ্জে গত ২৪ ঘন্টায় ২০ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ এসেছে। এ নিয়ে উপজেলাটিতে মোট করোনায় শনাক্তের সংখ্যা দাড়ালো ১৯৩ জন। শনিবার রাতে এ তথ্য দিয়েছেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত।

মীর মোবারক হোসেন দিগন্ত আরো জানান, শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২জন স্বাস্থ্য কর্মীর (৩৫,৩৩) করোনা পজেটিভ হয়। এছাড়া জিনজিরা ইউনিয়নে ৯ জন (তাদের বয়স – ৫৫,৫০,৩০,৩৭,২৪,২৯,৩০,২৩,২৪), তেঘরিয়া ইউনিয়নে ৫ জন(৩৪,৪২,৩৫,১৪, – ) ,আগানগর ইউনিয়নে ১ জন (৪৩) শুভাঢ্যা ইউনিয়নের খেজুরবাগে ১ জন (৬০), কলাতিয়া ইউনিয়নে ১ জন (৩৫) ও কালিন্দী ইউনিয়নে বরিশুরে ১ জনের (৩৭)করোনা শনাক্ত করা হয় ।

এছাড়া পূর্বে আক্রান্তদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছন এবং কেরানীগঞ্জে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  মারা গেছেন ৭ জন।

স্বাস্থ্য এ কর্মকর্তা আরো বলেন, কেরানীগঞ্জের জনগন যদি সচেতন না হয় তা হলে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তেই থাকবে। কেরানীগঞ্জে কয়েকটা ইউনিয়নেই রোগীর সংখ্যা অনেক বেশি। এসব ইউনিয়নের জনগন মানে না কোন সামাজিক দুরুত্ব বা অন্যান্য নিয়ম কানুন। সবার উদ্দেশ্যে পরিষ্কার ভাবে বলতে চাই দয়া করে ঘরে থাকুন, সামাজিক দুরুত্ব মেনে চলুন, নিজে ভালো থাকুন সবাইকে ভালো রাখুন। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

error: Content is protected !!