করোনাভাইরাস শনাক্ত

কেরানীগঞ্জে করোনা আক্রান্ত রোগী বেড়ে সংখ্যাটা এখন ১৫১ জন

সরকার ও প্রশাসনের নির্দেশনা না মানায় কেরানীগঞ্জে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গতকালকে রেকর্ড ৩৩ জন শনাক্ত হওয়ার পরে আজকে নতুন করে ১৭ জন করোনায় শনাক্ত হয়েছে। এ তথ্য জানিয়েছে কেরানীগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন দিগন্ত।

মীর মোবারক হোসেন দিগন্ত আরো জানান,  বৃহস্পতিবার কেরানীগঞ্জের  ১৭ জনের করোনা ভাইরাস টেস্ট রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে কেরানীগঞ্জে মোট করোনা আক্রান্ত শনাক্ত হলো ১৫১ জন। আজ শুভাঢ্যা ইউনিয়নে ২ জন, জিনজিরা ইউনিয়নে একই পরিবারের তিনজন ও ২৭ বছর বয়সী এক মহিলাসহ ৪ জন আগানগরে ১ জন র‍্যাব ১০ এর ৮ জন সদস্য, কালিন্দী ইউনিয়নে ১ জন ও বাস্তা ইউনিয়নে ১ জন করোনায় পজেটিভ শনাক্ত হয়েছে।

স্বাস্থ্য এ কর্মকর্তা আরো জানান, করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে গিয়ে আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ জন স্বাস্থ্য কর্মকর্তা আক্রান্ত হয়েছেন । উপজেলার ২০ জন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য আক্রান্ত হয়েছে। তার পরেও জনসাধারন সচেতন হচ্ছে না। জনগনকে শুধু অনুরোধ করবো, আপনারা শুধু বাসায় থাকুন। দয়া করে বাসায় থাকুন। আপনারাও করোনা থেকে দূরে থাকুন। অন্যদেরকেও ভালো রাখুন।

উল্লেখ্য কেরানীগঞ্জে গত ৫ এপ্রিল কেরানীগঞ্জে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এর পরে করোনাভাইরাসে  কেরানীগঞ্জে এ পর্যন্ত ৬ জন মারা গেছেন। এবং ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। করোনা আক্রান্ত দুইজন রোগী পলাতক ছিলেন। এর মধ্যে খোকন দাস কে দোহার থানা থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। অজুফা আক্তার (৪০) নামে এক নারী এখোনো পলাতক রয়েছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত …

error: Content is protected !!