কৃষকের ধান কেটে মাড়াই করে দিলো নরসিংদী শহর ছাত্রলীগ

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লকডাউন থাকায় বিপাকে পড়েছে কৃষকরা । কারণ তারা শ্রমিক সংকটে ক্ষেতের পাকা ধান কেটে ঘরে তুলতে পারছেন না এই সময় অসহায় কৃষকদের পাশে দাড়ালো নরসিংদী শহর ছাত্রলীগ। নরসিংদীর পৌর মেয়র মো: কামরুজ্জামান ও শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকারের নেতৃত্বে বুধবার (২৯ এপ্রিল) দিনব্যাপী সদরের কামারগাঁও এলাকার বিভিন্ন জমির ধান কেটে তা মাড়াই করে কৃষকদের বাড়িতে পৌঁছে দেয়া ছাত্রলীগের নেতাকর্মীরা।

শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও বাংলাদেশ কেন্দ্রিয় ছাত্রলীগের নির্দেশনায় এবং নরসিংদী পৌর মেয়র মো: কামরুজ্জামানে অনুপ্রেরণায় কৃষকদের জমির ধান কাটার কাজে সহযোগীতা করছি আমরা।যাতে করে কৃষকদের পরিশ্রম মাঠেই নষ্ট না হয়।কৃষকদের জমির ধান ঘরে তোলা শেষ না হওয়া পর্যন্ত আমাদের ছাত্রলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ বিষয়ে নরসিংদী পৌর মো: কামরুজ্জামান জানান, করোনার প্রভাবে জমির ধান কাটতে শ্রমিক সংকটের বিপাকে পরেছে সাধারণ কৃষক। এমন সময় আশার আলো দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । তিনি ছাত্রলীগকে আহ্বান জানান ধান কাটার জন্যে। এই নিদের্শনা পাবার পরই সারা দেশের মতো নরসিংদীতে জেলা ছাত্রলীগ কৃষকদের সহায়তায় এগিয়ে এসেছে ।

নরসিংদীর জেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি হাসিবুল হাসান মিন্টুর জানান, কৃষক ধান কাটার শ্রমিক সংকটের কারণে ধান কাটতে পারছে না। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কৃষকদের জমিতে থাকা পাকা ধান কেটে দিচ্ছি আমরা। এতে নরসিংদী পৌর মেয়র মো: কামরুজ্জামান ভাইয়ের সার্বিক সহায়তায় ও উৎসাহে আমার ধারাবাহিক ভাবে এই কার্যক্রম গুলো চালিয়ে যেতে পারছি।

এ সময় উপস্থিত ছিলেন, নরসিংদীর পৌর মেয়র মো: কামরুজ্জামান, নরসিংদীর জেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি হাসিবুল হাসান মিন্টুর, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, নরসিংদী শহর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ ওমর ফারুক রাজীব,নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহম্মেদ শিবলীসহ ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা ছিলেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!