সামাজিক দূরত্ব না মেনে সদলবলে ধান খেতে মন্ত্রী-এমপিরা

দক্ষিণ সুনামগঞ্জে ধান কাটা কার্যক্রমে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পরিকল্পনামন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এম এ মান্নান ও সুনামগঞ্জের অন্যান্য সংসদ সদস্যেরা। ছবি: সংগৃহীত
করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশ না মেনে দলবল নিয়ে সরকারের দুই মন্ত্রী ও চার এমপির বিরুদ্ধে কৃষকের পাকা ধান খেতে যাওয়া ও বিভিন্ন কর্মসূচিতে অংশ নেওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার সুনামগঞ্জে আনুষ্ঠানিক সফরে যান পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এম এ মান্নান এবং কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। সফরে তারা ধান সংগ্রহ কার্যক্রম, কম্বাইন্ড হারভেস্টর বিতরণ, ধান কাটায় অংশগ্রহণ ও পর্যবেক্ষণসহ নানা কার্যক্রমে অংশ নেন।

মন্ত্রীদের সঙ্গে ছিলেন স্থানীয় ৪ সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন, পীর ফজলুর রহমান মিসবাহ ও শামীমা আক্তার খান। এছাড়াও ছিলেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাসানুজ্জামান কল্লোল, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. শাহজাহান কবীর, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এ সময় দেখা যায় মন্ত্রী, সংসদ সদস্যসহ মন্ত্রণালয় ও প্রশাসনের কর্মকর্তারা কেউই সামাজিক দূরত্ব বিধি মানেননি।

সুনামগঞ্জ জেলায় বুধবার পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত ১৯ জন এবং যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাতে মন্ত্রীরা সফর করেছেন, সে উপজেলাতে আক্রান্ত আছেন চারজন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!