ঘরে থাকুন পুলিশ বাজার নিয়ে পৌছে যাবে আপনার বাসায়:নরসিংদী পুলিশ সুপার

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মানুষকে ঘরে রাখতে ও পুরো রমজান মাস জুড়ে‘‘সূলভ মূল্যে ঘরের বাজার” নামে একটি উদ্যোগ গ্রহণ করেছে নরসিংদী জেলা পুলিশ। এই কার্যক্রমের মাধ্যমে পুলিশ মানুষের বাড়ি বাড়ি গিয়ে খুব অল্প দামে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য পৌঁছে দিবে। আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) নরসিংদী পুলিশ লাইনে এই কার্যক্রমের উদ্বোধন করেন নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। এই গাড়িতে চাল, ডাল, তেল, ছোলা, বেসন, লবণ, চিনি, আলু, পিয়াজ, বেগুন সহ নানা নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব পাওয়া যাবে।

এ সময় নরসিংদী জেলা পুলিশ সুপার নিউজ ঢাকা ২৪ কে জানান, ঘরে থাকুন সুস্থ্য থাকুন পুলিশ বাজার নিয়ে পৌঁছে যাবে আপনাদের কাছে । করোনার সংক্রমণ রোধে মানুষকে ঘরে রাখতে এই ‘‘সূলভ মূল্যে ঘরের বাজার” এ কার্যক্রম চালু করা হচ্ছে। যাতে মানুষ ঘরে থেকে তাদের নিত্যপ্রোয়জনী সকল খাদ্য দ্রব হাতে পায় খুব সহজে। করোনা চালাকালীন ও পুরো রমজান মাস ঘিরে জেলা পুলিশের পক্ষ থেকে খুচরা বাজারের চেয়ে কম মূল্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিক্রয় করা হবে এই বাজারের মাধ্যমে।

তিনি আরো জানায়, এরই মধ্যে করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি, স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী প্রদান সহ নানামুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় বাজারগুলোতে মানুষের ভিড় কমাতে এই উদ্যোগ গ্রণহ করা ।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান,নরসিংদী জেলা পুলিশ (গোয়েন্দা শাখার) উপ-পরিদর্শক রুপম কুমার সরকারসহ অন্যান্য পুলিশের সদস্যরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!