কেরানীগঞ্জে সরকারের পাশাপাশি অসহায়দের খাদ্য সহায়তা দিচ্ছে নসরুল হামিদ ও শাহিন আহমেদ

করোনা পরিস্থিতিতে ঢাকার কেরানীগঞ্জে অসহায় জনসাধারনকে সরকারের পাশাপাশি খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। তার ধারাবাহিকতায় মঙ্গল বার ২৮ এপ্রিল কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়ন ও কোন্ডা ইউনিয়নে ১৪০০ অসহায় পরিবারকে সামাজিক দুরুত্ব বজায় রেখে সরকারের পাশাপশি খাদ্য সহায়তা দেন তারা।

উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের ব্যাক্তিগত সহকারী তোফায়েল আহমেদ জানান, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ও কোন্ডা ইউনিয়নের ১৪০০ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয়। ১০ কেজি এ চালের পাশাপাশি অসহায় পরিবারগুলোর মাঝে নসরুল হামিদ বিপু ও শাহীন আহমেদের পক্ষ থেকে প্রতিটি পরিবারের মাঝে ৩ কেজি আলু, দেড় কেজি ডাল ও শিশু খাদ্য হিসেবে ২ কেজি প্যাকেটজাত গুড়ো দুধ বিতরন করা হয়।

। তেঘরিয়া ইউনিয়নের বাঘৈর হাই স্কুল মাঠে ৭০০ পরিবারকে ও কোন্ডা ইউনিয়ন পরিষদের সামনে একটি খালি মাঠে ৭০০ পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হয়। পরবর্তীতে কেরানীগঞ্জের অন্য ইউনিয়নগুলোতেও এ সহায়তা দেয়া হবে।

খাদ্য বিতরন কর্মসূচিতে উপস্তিত ছিলেন উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা আরতী মজুমদার, কোন্ডা ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক, তেঘরিয়া ইউনিয়ন চেয়ারম্যান হাজী লাট মিয়া, উপজেলা চেয়রম্যান শাহীন আহমেদের ব্যাক্তিগত সহাকারী মো: তোফায়েল আহমেদ , মো: শিফাত, জজ মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: রায়হান মিয়া সহ প্রমুখ।

কোন্ডা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক জানান, দেশের করোনা পরিস্থিতিতে সরকারের পাশাপশি আমাদের এমপি মহোদয় ও উপজেলা চেয়ারম্যান মহোদয় গরীব ও অসহায়দের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে। ইতিমধ্যে তারা কেরানীগঞ্জের ১২টি ইউনিয়নের ৭৬ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে এবং তাদের এ সহায়তা কার্যক্রম অব্যহত আছে।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, ইন সা আল্লাহ কেরানীগঞ্জের কেউ খাদ্যের অভাবে কষ্ট করবে না। কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন ও কেরানীগঞ্জ আওয়ামীলীগ পরিবারের পক্ষ থেকে নিয়মিত অসহায় ও দরিদ্রদের খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। আমাদের এ সহায়তা অব্যহত থাকবে। কেরানীগঞ্জ বাসী আপনারা নিজেদের ও কেরানীগঞ্জকে নিরাপদ রাখতে ঘরে থাকুন। বাহিরে বের হওয়ার প্রয়োজন হলে সামাজিক দুরুত্ব মেনে চলুন। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত …

error: Content is protected !!