রাজবাড়ীর খানগঞ্জে ডিলারের বিচার ও চালের দাবীতে মানববন্ধন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসুচীতে ১০ টাকা কেজির চাল না পাওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ডিলারের বিচার ও সঠিক নিয়মে চাল দেওয়ার দাবীতে মানববন্ধন কর্র্মসুচী পালন করেছে এলাকাবাসী।
খাদ্য বান্ধব কর্মসুচীতে সঠিক নিয়মে চাল বন্টনের দাবীতে রবিবার সকালে রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি আরশি নগর লালন স্মৃতি সংঘের সামনে মানববন্ধন কর্মসুচী পালন করেছে এলাকাবাসী। এ সময় করোনা ভাইরাসের কারনে সরকারের নিয়ম মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে তিন ফুট পরপর দারিয়ে মানববন্ধন করে কয়েকশত এলাকাবাসী।
এ সময় খানগঞ্জ ইউনিয়নের বাসিন্দা তানিয়া আক্তার, মোজাহার আলী মন্ডল, মোঃ সাইফুল ইসলাম, লোকমান হোসেন খান, আয়ুব আলী মুনশী জানান, খানগঞ্জ ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসুচীর ডিলার মোঃ তোফাজ্জেল হোসেন তোফা কার্ডধারী বেশ কয়েকজন কে চাল না দিয়ে ফিরিয়ে দিয়েছেন। সঠিক নিয়মে চাল বন্টন করছেন না। সঠিক নিয়মে চাল বিতরন ও ডিলারের বিচারের দাবী জানান তারা।
আর অভিযুক্ত খানগঞ্জ ইউনিয়নের ডিলার তোফাজ্জেল হোসেন তোফা অভিযোগ অস্বিকার করে জানান, সঠিক নিয়মেই কার্ডধারীদের মাঝে চাল বিতরন করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!