রাজশাহী নগরীতে শাকসবজি হাতে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধিঃ রাজশাহী নগরীতে করোনাভাইরাস সংক্রমণের মধ্যেও জীবনের তাগিদে নিত্যপণ্যের জন্য অনেকটা বাধ্য হয়েই বাইরে যেতে হচ্ছে অনেককে। এই পরিস্থিতিতে বিনামূল্যে শাকসবজি বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা রাসিক দত্ত।

রবিবার (২৬ এপ্রিল) সকাল থেকে নগরীর সাগরপাড়া, ঘোরপাড়া, শাহমুখদুম কলেজ, বিহারি পাড়াসহ বেশকিছু এলাকায় কর্মহীন অসহায় দরিদ্র ২৫০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এই শাকসবজি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রতন আলী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কাওসার আজম রাফী প্রমূখ।

এ বিষয়ে রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ও মহানগর ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রাসিক দত্ত বলেন, রাসিক মেয়র লিটনের অবদানে প্রত্যেকটা ঘরে ঘরে চাল আছে। কিন্তু অনেকের ঘরে সবজি নেই। এই দুর্যোগে সাধারণ মানুষ সবজি কিনতে হাটবাজারে ভিড় করছেন। এতে করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার ঝুঁকি বাড়ছে। তাই সাধারণ মানুষকে ঘরে রাখতে ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার সহযোগিতায় এ উদ্যোগ নিয়েছি।

তিনি আরও বলেন, অর্ণা জামানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সাধারন মানুষের পাশে থাকার জন্য। অার এই ভাবেই নগরীর কর্মহীন অসহায় মানুষের পাশে থাকবে ছাত্রলীগ। এছাড়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে সামজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!