জজ মিয়া ফাউন্ডেশন

জজ মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে তেঘরিয়ায় অসহায়দের মাঝে ইফতার বিতরন

তেঘরিয়া ইউনিয়নে জজ মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় লোকদের মাঝে ইফতার বিতরন করা হয়। আজ প্রথম রোজায় ফাউন্ডেশনের চেয়ারম্যান রায়হান মিয়া নিজে অসহায়দের দারে দারে গিয়ে ইফতার বিতরন করেন।ঘড়োয়া ভাবে রান্না করে  প্রায় দেড়শ জন লোকের মাঝে বিতরন করা হয় এই ইফতার।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও তেঘরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী জজ মিয়া সাহেবের ছেলে রায়হান মিয়া নিউজ ঢাকাকে জানান, পর্যায় ক্রমে তেঘরিয়া ইউনিয়নের অসহায়দের মাঝে ইফতার বিতরন কার্যক্রম চলমান থাকবে। আমি দেখেছি আমার বাবা কিভাবে অসহায়দের জন্য নিজেকে নিয়জিত করতো। কখোনো কাউকে খালি হাতে ফেরাতো না। আজ বাবা নেই আমি বাবার আদর্শকে ধরে রাখতে চাই। ইন সা আল্লাহ বাবার মতোই তেঘরিয়া বাসীর বিপদে আপদে পাশে দাড়াতে চাই । আমার জানা শোনা মতে দেশের এই ক্রান্তি কালে তেঘরিয়া ইউনিয়নের একটি অসহায় পরিবার ও  না খেয়ে থাকবে না। এটা তেঘরিয়া বাসীর কাছে আমার ওয়াদা। বিপু আংকেল, শাহীন আংকেলের অনুপ্রেরনায় আমিও তেঘরিয়া ইউনিয়নে সাধ্য মতো সহযোগীতা করবো।

জানা যায়, করোনা পরিস্থিতিতে ইতিমধ্যে তেঘরিয়া ইউনিয়ণরে ৯টি ওয়র্ডে প্রায় ১০ হাজার  অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত …

error: Content is protected !!