কেরানীগঞ্জে সেনাবাহিনী সেজে মাংসের দোকানে প্রতারণা

ঢাকার কেরানীগঞ্জে সেনাবাহিনীর বেশ ধরে অভিনব পদ্ধত্বিতে মাংস ফলের দোকান থেকে পন্য নিয়ে প্রতারনা করেছে এক প্রতারক। ঘটনাটি ঘটেছে আগানগর ইউনিয়নের ছোট মসজিদ রোড এলাকায়।

প্রতারনার শিকার মাংশের দোকানী মো: মনা কশাই বলেন, আজ  ভোর বেলা আমি দোকান খুলে গরু জবেহ দেই। সকাল ৭টার দিকে এক লোক আমার দোকানের সামনে এসে মটর সাইকেল থামায়। তার পরনে সেনাবাহিনীর মতো পোষাক ছিলো । দেখতে ও তেমন। তারপর সে আশে পাশে যারা মাস্ক পরা ছিলো না তাদেরকে মারধর করে। এবং পাশের মসজিদের মাইক দিয়ে জনগনকে সচেতন থাকতে মাইকিং করে। তার কার্যক্রম দেখে সবাই তাকে সেনাবাহিনীর সদস্য মনে করে। পরে সে আমার দোকানে এসে বলে বঙ্গ ভবনে আজকে গরুর মাংস লাগবে। তার পছন্দ মতো কয়েকটি পিস থেকে প্রায় ৮৩ কেজি মাংশ মাপি।

মাংশ মাপা শেষে তিনি বলেন তার সাথে গিয়ে বঙ্গভবনে মাংশ দিয়ে আসতে হবে এবং বিল ঐখান থেকেই আনতে হবে। আমি তাকে সেনাবাহিনীর সদস্য মনে করে তার কথাতেই রাজি হয়ে যাই। এর পরে সে আমার পাশে ভাই ভাই ফলের দোকান থেকেও বেশ কিছু ফল কিনে। এবং সেই ফলের দাম আমার কাছে দিয়ে দিবে বলে দোকানদারকে জানায়। এরপর সে আমাকে নিয়ে বঙ্গভবনের একটু দূরে রাজউকের সামনে থামে এবং আমাকে দাড়াতে বলে । সে গোশত নিয়ে ভিতরে গিয়ে টাকা নিয়ে এসে আমাকে দিবে বলে জানায়। আমি তার কথা মতোই দাড়িয়ে থাকি অনেকক্ষন অপেক্ষা করার পরেও যখন সে আশে না তখন আমি বঙ্গভবনের সামনে পুলিশকে বিষয়টা জানাই। পুলিশ ও খোজাখুজি করতে থাকে। কিন্তু কোথাও তাকে আর পাই না। পরে আমি বুঝতে পারি আমি প্রতারনার স্বীকার হয়েছি।

এ ঘটনায় এখন পর্যণ্ত থানায় কোন অফিযোগ দায়ের করেন নি বলে জানান তিনি।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লাশ উদ্ধার

কামরাঙীরচরে নিখোঁজ কিশোরের লাশ বুড়িগঙ্গায় উদ্ধার

গত ২ জুন কামরাঙীরচর ঘাট এলাকায় গোসল করতে এসে নিখোজ হয়ে যায় কিশোর মো: রিদয়ের …

error: Content is protected !!