মধ্যবিত্ত ও যুবলীগ কর্মীদের পাশে শিপু আহমেদ

প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ হয়েছে মধ্যবিত্ত ও নিন্মবিত্তের মানুষ গুলো। সব কিছু বন্ধ থাকায় তারা কাজের জন্য ঘড়ের বাহিরে যেতে পারছে না। সব মিলিয়ে মানবেতর জীবন যাপন করছেন তারা। দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন অসহায় এই পরিবারগুলো যেন না খেয়ে থাকতে না হয় তার জন্য সরকার, কেরানীগঞ্জের সাংসদ বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। তাদের অনুপ্রেরনায় এগিয়ে এসেছেন যুবলীগ নেতা শিপু আহমেদ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর,জিনজিরা তেঘরিয়া, শুভাঢ্যা ও কোন্ডা ইউনিয়নের মধ্যবিত্ত পরিবার ও যুবলীগের তৃণমূল কর্মীদের খাদ্য সামগ্রী উপহার দেন যুবলীগ নেতা শিপু আহমেদ। দক্ষিন কেরানীগঞ্জ থানার ৫টি ইউনিয়নের প্রায় ৪ হাজার পরিবারকে নিত্যপ্রয়জনীয় খাদ্য সামগ্রী – চাল, ডাল, পেয়াজ, আলু, লবন, ও তেল বিতরন করা হয়। যুবলীগের কয়েকজন নেতা কর্মী বাড়ি বাড়ি গিয়ে গোপনে মধ্যবিত্ত পরিবারগুলোকে খাবার পৌছে দিয়ে আসেন। এছাড়া যুবলীগের তৃনমূল অসহায় কর্মীদের মাঝেও খাদ্য সহায়তা করা হয়।

দক্ষিন কেরানীগঞ্জ যুবলীগের উপ দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান রুবেল জানান, দক্ষিন কেরানীগঞ্জ যুবলীগের অনেক নেতা আছে দেশের এ দুঃসময়ে তৃনমূলের যুবলীগের অসহায় কর্মীদের পাশে কেও না দাড়ালেও শিপু আহমেদ আছে তাদের পাশে। তার নির্দেশ মোতাবেক আমরা কয়েকজন নেতা কর্মী মধ্যবিত্ত পরিবার ও যুবলীগের অসহায় কর্মীদের বাসায় বাসায় গিয়ে খাদ্য উপহার পৌছে দিয়েছি। শিপু আহমেদ কিছুদিন আগেও বেশ কিছু অসহায় পরিবারকে নগদ অর্থ  প্রদান করেছে। দেশের এই ক্রান্তিকালে যুবলীগের কর্মীদের খাদ্য উপহার পাঠানোয় মানবিক এই নেতাকে যুবলীগের কর্মীদের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা যানাচ্ছি।

 

  যুবনেতা শিপু আহমেদ এ বিষয়ে বলেন, ইন সা আল্লাহ কেরানীগঞ্জে একটি লোক ও না খেয়ে থাকবে না । আল্লাহর কাছে হাজার শুকরিয়া আমি কিছু পরিবারের পাশে দাড়াতে পেরেছি। ইন সা আল্লাহ আরো দিবো। সেই সাথে সমাজের বিত্তবানদের আহ্বান জানাচ্ছি, দেশের এই ক্রান্তিকালে আপনারা আরেকটু মানবিক হন। অসহায়দের পাশে দাড়ান। আর  প্রিয় কেরানীগঞ্জ বাসী আপনারা দয়া করে ঘরে থাকুন নিরাপদে থাকুন। প্রশাসনের নির্দেশ মেনে চলুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নজরুলের জীবনের মতো নজরুলিয়ানদেরও সঠিক মূল্যায়ন হয়ত হবে না

  নিজ ঘরেই পরবাসি’ এই কথাটার বাস্তব উদাহরণ হতে পারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম …

error: Content is protected !!