দূর্যোগকালীন সময়ে চাল চোরদের স্থায়ীভাবে বহিষ্কার করা হোক

মাননীয় প্রধানমন্ত্রী দেশের এই দূর্যোগ কালীন সময়ে যে সকল সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধি ত্রাণ বিতরনে দূর্নীতির সাথে জড়িত তাদের স্থায়ী ভাবে বহিষ্কার করা হোক। পরবর্তীতে তারা যেন আর চাকুরী এবং জনপ্রতিনিধি না হতে পারে। সে ব্যবস্থা গ্রহন করা হোক। জননেত্রী শেখ হাসিনা আপনার যুগোপযোগী যথার্থ সিদ্ধান্তগুলো চমৎকার কিন্তু তা বাস্তবায়নে কিছু সংখ্যক পশুতুল্য ব্যাক্তি ব্যাহত করছে। তাই বাড়ছে দরিদ্র মানুষের আর্তনাদ। কিছু পশুতুল্য মানুষ দরিদ্র মানুষের মুখের অন্ন টুকু কেড়ে নিচ্ছে, চাল চুরির মাধ্যমে। তাই মাননীয় নেত্রী “জাতীয় পরিচয় পত্রের ” মাধ্যমে একাউন্ট তৈরি করে তাদের সরকারি সহায়তা প্রদান করা হোক। দেশের বৃত্তবান এবং বৃহৎ ব্যবসায়ীদের ত্রাণ সহায়তা আরও কার্যকর ভূমিকা পালনে বাধ্য করা হোক।

কিছু অর্থলোভী ব্যবসায়ী নানা অজুহাতে নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্যের মূল্য বৃদ্ধির মাধ্যমে অতিমুনাফা অর্জনে মেতে উঠেছে তাই আইন শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে কঠোর ব্যবস্থা গ্রহন করার দাবি জানাই।

পরিশেষে, মাননীয় নেত্রী আপনার সুস্বাস্থ্য এবং নেক হায়াত কামনা করি। অচিরেই এ দূর্যোগ মহামারী থেকে মহান আল্লাহ্ আমাদের রক্ষা করবেন।

লেখকঃ
কামরুল হাসান কানন
সাবেক ছাত্রনেতা
বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি শহীদ সোহ্ রাওয়ার্দী কলেজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের কাজে ভোগান্তিতে স্থানীয়রা

রাকিবুল হাসান সুমন,ত্রিশাল ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে মাটি ভরাট …

error: Content is protected !!