করোনা নিয়ে সালমানের গানের প্রশংসা করলেন শাহরুখ

করোনা নিয়ে সচেতনতা প্রচারের জন্য এবার গান গাইলেন সালমান খান। মহারাষ্ট্রের পানভেলে ফার্ম হাউসে বসেই নিজের গলায় গান রেকর্ড করলেন, বানিয়ে ফেললেন মিউজিক ভিডিও। সালমানের গাওয়া সেই গানের প্রশংসা করলেন বলিউড বাদশা শাহরুখ খান।

সালমান খানের এই মিউজিক ভিডিওতে উঠে এসেছে করোনা নিয়ে বেশ কিছু বার্তা। যেখানে একে অপরের প্রতি ভালোবাসা, সাহায্য, চিন্তা কোনো কিছুই করতে মানা করেননি সালমান, তবে সবকিছুই সামাজিক দূরত্ব বজায় রেখে চালিয়ে যেতে বলেছেন তিনি। পাশাপাশি, ‘সারে জাঁহা সে আচ্ছা হিন্দু সিতা হামারা’ এই বার্তা দিতেও ভোলেননি সালমান। তবে করোনা বিরুদ্ধে মোকাবিলায় বেশি বাহাদুরি না দেখিয়ে কিছুটা ভয় পেতেও বলেছেন সালমান। এমনকি গানের মাধ্যমেই এই পরিস্থিতিতে চিকিৎসক, নার্সদের কথা শুনে চলার পরামর্শও দিয়েছেন ভাইজান। সালমানের গলায় এই গানটি মন্দ লাগেনি অনেকেরই।

সালমান যে শুধু গানটি গেয়েছেন তা নয়, গানের কথাগুলিও তারই লেখা। সুর দিয়েছেন সাজিদ ওয়াজিদ। ইতিমধ্যেই ভাইজানের গানও গান সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। সালমানের গলায় এমন গান শুনে ভাইজানের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ খান। এদিন এক নেটিজেন শাহরুখকে প্রশ্ন করেন, তিনি সালমানের গাওয়া গান শুনেছেন কিনা? নেটিজেনের এই প্রশ্নের জবাব দিয়ে কিং খান বলেন, ‘ভাই কামাল কা সিঙ্গাল অউর সিঙ্গার হ্যায়।’

এখানেই শেষ নয়, আরও একজন নেটিজেন শাহরুখ-কে প্রশ্ন করেন, করোনাভাইরাসের জন্য দেশজুড়ে লকডাউন, এই পরিস্থিতিতে তিনি কী শিখেছেন? উত্তরে বাদশা বলেন, ‘আমাদের জীবনে কিছুটা ধীর গতিতে এগোনো উচিত। জীবন ও প্রকৃতিকে উপলব্ধি করা উচিত।’

প্রসঙ্গত, সালমান অবশ্য শুধু গান গাওয়া নয়, এর আগেও ফার্ম হাউসে বসেই একাধিক ভিডিও বার্তায় করোনা নিয়ে মানুষকে সচেতন করে এসেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ব্যাটম্যানের চরিত্রে জোকার: ভাবা যায়?

ডিসি কমিকসের জোকার চরিত্রটিকে অন্যতম উচ্চতায় নিয়ে গেছেন হোয়াকিন ফনিক্স। তার কঠোর পরিশ্রম ২০১৯ সালের …

error: Content is protected !!