নরসিংদীতে অসহায়দের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীতে চলছে লকডাউন এতে অনেকের কাজকর্ম বন্ধ হয়ে গিয়েছে। সবচে বেশি বিপাকে পরেছে শ্রমজীবী ও অসহায় দরিদ্র মানুষ। আর এই অসময়ে কর্মহীন হয়ে চরম বিপাকে হাঁসফাঁস অবস্থা খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর। এই জনগোষ্ঠীর সহায়তায় মাঠে নেমেছে দেশের অকুতোভয়ী সেনা সদস্যরা। নিজের জীবনের পরোয়া না করে নরসিংদীতে চরম করোনা সংক্রমনের মধ্যেও খাদ্য সহায়তা নিয়ে বাড়ি বাড়ি ছুটছে তাঁরা।

নরসিংদীর রায়পুরায় সেনাবাহিনীর উদ্যোগে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। মঙ্গলবার (২১ এপ্রিল) উপজেলা নজরপুর গ্রামে খাদ্য অভাবী মানুষদের চিহিৃত করে বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয় সেনাবাহিনী সদস্যরা । এর মধ্যে চাল,ডাল, তেল, আলু, পেঁয়াজসহ আটা রয়েছে।

হাতে ত্রাণ পেয়ে উপজেলার নজরপুর গ্রামের কর্মহীন দরিদ্র মানুষ জানায়, করোনার কারণে কোন কাজকর্ম নেই। পরিবারসহ খাদ্য অভাবের মধ্যে রয়েছি আমরা।উপজেলার মেম্বার চেয়ারম্যান আমাদের তেমন কোন সাহায্য করছেনা। অনেক কষ্টে করে বউ বাচ্চা নিয়ে দিন কাটাচ্ছি।এমন সময়ে সেনাবাহিনীর লোকজন বাড়িতে এসে ত্রাণ দিয়ে গিয়েছে সেনাবাহিনীর এই সহায়তা পাওয়াতে অনেক উপকার হয়েছে আমাদের।

এসময় সেনাবাহিনীর ক্যাপ্টেন কামরুল ইসলাম নিউজ ঢাকাকে জানান, করোনা প্রতিরোধে নরসিংদী জুড়ে সাধারণ মানুষকে সচেতন করাসহ বিভিন্ন কার্যক্রম চালানো হচ্ছে। তারই ধারাবাহিকতায় দরিদ্র কর্মহীন মানুষ যারা খাদ্য সংকটের মধ্যে রয়েছেন তাদের তালিকা করে বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আমাদের এই কার্যক্রম করোনাভাইরাসের প্রাদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!