আগানগর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ বর্ধিত সভা অনুষ্ঠিত

আগানগর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ বর্ধিত সভা অনুষ্ঠিত

গত কাল ২৩ জুলাই রোজ রবিবার কেরানীগঞ্জ উপজেলার আগানগর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ এর এক জরুরি বর্ধিত সভা আয়োজন করা হয়। দুপুর ৩ টায় আগানগর নোমান কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব মিরাজুর রহমান সুমন বলেন, দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী সেচ্ছাসেবকলীগ প্রতিটি দলীয় কর্মকান্ডে সবসময় রাজপথে ছিলো আছে এবং থাকবে। আগামী জাতীয় নির্বাচনে আমাদের মূল পরিকল্পনা হবে আমাদের প্রিয় সংগঠনকে আরো শক্তিশালী ও সুসংগঠিত করে প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোটারের কাছে বর্তমান সরকারের সময়ে সকল উন্নয়ন তুলে ধরা। এবং আগামী নির্বাচনে ঢাকা ৩ আসন থেকে আবারো জননেতা নসরুল হামিদ বিপু ভাই কে জয়ী করার জন্য ভোট চাইতে হবে।

উক্ত সভায় উপস্থিত আগানগর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর শাহ খুশি বলেন, আওয়ামী সেচ্ছাসেবকলীগ আমাদের অঙ্গসংগঠনের মধ্যে একটি অন্যতম শক্তিশালী সংগঠন আমরা চাই এই সংগঠনের প্রতিটি নেতাকর্মী যেন মাদক ও সন্ত্রাস মুক্ত হয়।

এছাড়া সভায় অন্যান্যদের মধ্যে থানা সেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক রমজান আলী, যুবলীগের সভাপতি মাহমুদ আলম , দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের আহব্বায়ক জনাব ফারুক হোসেন মিঠু সহ আরো অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য দেন।

আগানগর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক জনাব আসাদ মিয়ার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক জনাব শাহ সেলিম বাবু, প্রচার ও প্রকাশন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সবুজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক উৎপল কুমার, সহ সম্পাদক সেলিম হোসেন খাঁন সহ আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা সেচ্ছাসেবকলীগ নেতা জনাব রফিক মেম্বার, হাজী রাসেল মেম্বার, দেলোয়ার হোসেন দিলু মেম্বার সহ আগানগর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জনাব আজিজ, জনাব সাইফুল, জনাব মোহাম্মাদ আলী, জনাব রুবেল, জনাব বাদশ, টুইংকেল, রকিবুল হাসান সোহাগ সহ আগানগর ইউনিয়নের সব ওয়ার্ডের সকল নেতাকর্মীর এসময় উপস্থিত ছিলেন।

সর্ব শেষে আগানগর ইউনিয়নের সকল ওয়ার্ডের আওয়ামী সেচ্ছাসেবকলীগের কমিটি আজ থেকে বিলুপ্ত করা হয়েছে বলে জানিয়ে দেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি জনাব মিরাজুর রহমান সুমন ।

 

স্টাফ রিপোর্টার

নিউজ ঢাকা টুয়েন্টিফোর ডটকম।

২৪ – ০৭ – ২০১৭ —- ১৭ টা ১০ মিনিট। ঢাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

চার মাসেও সমাধান হয় নি ঘাট নিয়ে সমস্যার ; বিপাকে ব্যবসায়ী ও সাধারন মানুষ

বুড়িগঙ্গায় নৌ দুর্ঘটনা রোধে গত ৩ সেপ্টেম্বর সিমসন ঘাট ও ওয়াইজঘাটে নৌকা চলাচল বন্ধ করে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!