করোনা: নরসিংদীতে আরও আক্রান্ত ২১,সর্বমোট ৬৫

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্তের ঘটনা ঘটেছে। গত ২৪ ঘন্টায় করোনায় জেলায় ১৮ জন আক্রান্ত বলা হলেও পরবর্তীতে তা সংশোধন করে ২১ জনের নামের তালিকা প্রকাশ করে সিভিল সার্জন অফিস। নতুন করে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সদরে ১৬ জন ও রায়পুরা উপজেলায় ৫ জন ব্যক্তি রয়েছে।আজ সর্বমোট ২১ জন আক্রান্ত শনাক্ত হয়েছে । এবং আক্রান্তদের মধ্যে অধিকাংশেরই বয়স ২৫-৫৫ এর মধ্যে।

নরসিংদী অতিরিক্ত জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ইমরুল কায়েস এবং জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহীম টিটন জানায়, গতকাল বুধবার করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ৫৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ বৃহস্পতিবার নতুন করে ২১ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়।আক্রান্তদের শরীরে করোনাভাইরাসের তেমন কোন উপসর্গ পাওয়া যায়নি।তারপরও ঝুঁকি কমাতে আক্রান্তদের সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হবে।

এদিকে নরসিংদী জেলায় এখন পর্যন্ত ৩২৫ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হলে এর মধ্যে ৬৫ জনের রিপোর্ট করোনাভাইরাস পজিটিভ আসে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!