অসুস্থ যুবকটি পুলিশের সহায়তায় চিকিৎসা পেলেও শেষ রক্ষা হলো না

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় অসুস্থ এক যুবককে (৩৫) চিকিৎসার জন্য রাস্তা থেকে উদ্ধার করে  হাসপাতালে নেয়া হলেও  শেষ পর্যন্ত আজ সকালে যুবকটি মারা যায়। ঘটনাটি ঘটেছে  কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের রসুলপুর গ্রামে ১৫ এপ্রিল বুধবার।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলাম জানান, গতকাল বুধবার বিকাল থেকে জিনজিরা রসুলপুর এলাকায় একটি যুবক রাস্তায় পরে ছিলো। জিনজিরা ইউনিয়নে লক ডাউন হওয়ায় এবং করোনা রোগী বেশি হওয়ায় অসুস্থ লোকটিকে ভয়ে কেউ স্পর্শ করছিলো না। সন্ধ্যায় মডেল থানায় খবর এলে আমি আমার টিম নিয়ে ঘটনা স্থলে গিয়ে অসুস্থ যুবকটিকে পরে থাকতে দেখে কেরানীগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তাকে বিষয়টি অবহত করি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এম্বুলেন্স আসলে যুবকটিকে উদ্ধার করে কেরানীগঞ্জের মালঞ্চ হাসপাতালে প্রেরন করি।

কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসেন জানান, গতকাল মডেল থানা পুলিশ একটা যুবক অসুস্থ অবস্থায় রাস্তায় পরে থাকতে দেখে স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে আমাদের টিম আর মডেল থানা পুলিশ টিম যুবকটিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অজ্ঞাত যুবকটিকে দেখে মনে হয়েছে সে রাস্তায় রাস্তায় ই থাকতো।  সে আগে থাকতেই অসুস্থ ছিলো। আজ সকালে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে করোনার কোন লক্ষন ই তার ছিলো না।

কেরানীগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান,করোনা আতঙ্কে দীর্ঘসময় অজ্ঞাত লোকটি অসুস্থ অবস্থায় পড়ে থাকলেও ভয়ে কেউ তার কাছ পর্যন্ত আসেনি। কিন্তু আমরা পুলিশ ২৪ ঘন্টা মানুষের সেবায় নিয়োজিত। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আমরা নিবেদিত প্রাণ। আমরা মানুষের বিপদকে পাশ কাটিয়ে যেতে পারি না। উপায়ন্তর না পেয়ে মডেল থানা পুলিশের সদস্যরা হাসপাতাল কর্মীদের সাথে নিয়ে  এম্বুলেন্সে তুলে  হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করে। লোকটির নাম পরিচয় এখনও জানা যায়নি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দেশের সকল থানার ওসির নাম্বার

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশের সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) এর সরকারি মোবাইল নাম্বারসমূহ: ডিএমপি, ঢাকা: ১) …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!