কেরানীগঞ্জে আরো তিনজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত ৬০টি বাড়ি লকডাউন

দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া এলাকায় দু’জন ও কোন্ডা ইউনিয়নে এক ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসাইন।

আক্রান্ত ব্যক্তিরা হচ্ছে: দক্ষিন কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া শান্তিনগর এলাকার একজন নারী (২৬),কালিগঞ্জ এলাকার একজন পুরুষ (৩৫) ও কোন্ডা ইউনিয়নের ১নং ওয়ার্ডেও একজন পুরুষ (৪৯)। গতকাল বৃহস্পতিবার বিকালে নতুন করে আক্রান্ত হওয়ার ব্যক্তিদের বাড়িসহ আশপাশের ৬০টি বাড়ি লকডাউন ঘোষনা করে প্রায় শতাধিক পরিবারকে বাধ্যতামূলক ১৪দিনে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর। একই সঙ্গে করোনায় আক্রান্ত ওই তিন রোগীর বাড়ির আশপাশের সড়কে চলাচল সীমিত করা হয়েছে।

কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোশারফ হোসাইন জানান, শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া ও কলিগঞ্জ এবং কোন্ডান ইউনিয়নের ১নং ওয়ার্ডে আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহের পর পরীক্ষায় তার পজেটিভ রেজাল্ট আসে। আক্রান্ত রোগীদের আমরা কুয়েত মেডিকেল কলেজ হাসপাতালে পঠিয়ে দিয়েছি।

এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ষাহজামান বলেন, আমরা আক্রান্ত ব্যাক্তির পরিবারের সার্বক্ষনিক খোজ খবর রাখছি। তাদেও পরিবার যেন না খেয়ে থাকে সে জন্য আমরা শিশু খাদ্যসহ সকল ধরনের খাবার সময় মত পৌছে দিচ্ছি। এছাড়া লকডাউন এলাকার কেউ যদি আমাদের ফোন করে বলেন তাদের ঘরে কোন খাবার নাই আমরা তাদেরকের সাথে সাথে খবার পৌছে দিচ্ছি। তিনি এলঅকাবাসির উদ্যেশে বলেন, আপনারা প্রয়োজন ছাড়া কেহ ঘর থেকে বের হবেন না। মরনঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হবেন না। আপনি নিজে বাঁচুন, আপনার পরিবার ও দেশকে বাঁচান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কেরানীগঞ্জে ১১জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বাবা মানে বটবৃক্ষের ছায়া,আজ বাবা দিবস!

জহিরুল ইসলাম মিলন,টাঙ্গাইল (ধনবাড়ী) প্রতিনিধিঃ- বাবা মানে বটবৃক্ষের ছায়া। বাবা মানে নির্ভরতা। সন্তানের প্রতি পিতা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!