তাবলিগ জামাতের সবাইকে ঘরে ফেরার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক
করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের পদক্ষেপ সমর্থন করে সারা দেশে চলমান তাবলিগ জামাতের সবাইকে ঘরে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে।
মঙ্গলবার ঢাকার কাকরাইল মসজিদ থেকে তাবলিগ জামাতের শুরা সদস্য অধ্যাপক ইউনুস সিকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়।
এতে বলা হয়, ধর্ম মন্ত্রণালয়ের করোনাভাইরাস সম্পর্কিত বিজ্ঞপ্তি আপনারা নিশ্চয়ই দেখেছেন। কাকরাইল আহলে শুরা হাযরাত ও অন্যান্য সাথীগণ মিলে মাশোয়ারা করে সিদ্ধান্ত নিয়েছেন যে, সব জেলায় আপনারা ধর্ম মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি গুরুত্ব দিয়ে নিজেরা ও সবাই বাস্তবায়ন করবেন।
তাবলিগ অনুসারীদের উদ্দেশে বলা হয়, তিন চিল্লা, এক চিল্লার জামাত বা মাস্তুরাতসহ যে কোনো জামাত যারা আল্লাহর রাস্তায় চলেছেন তারা যার যার বাড়ি রওনা হয়ে যাবেন। প্রয়োজনে প্রশাসনের সাহায্য নেবেন। বাড়ি ফিরে দোয়া, তিলাওয়াত, দাওয়াত ও অন্যান্য ইবাদত ও তওবা ইস্তিগফার করে পুরা উম্মতের জন্য আল্লাহ পাকের দরবারে মাফ চাইবেন।
তাবলিগ জামাত সূত্রে জানা যায়, সারা দেশের গ্রামে-গঞ্জে প্রায় ১৬০০ তাবলিগ জামাত ছিল। ওই সব তাবলিগ জামাতে বিদেশি কোনো মেহমান নেই। বিদেশি মেহমান সবাই নিরাপদে ও সুস্থ আছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রমজানে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ

পবিত্র রমজান মাসকে ঘিরে করোনা মোকাবিলায় কিছু নির্দেশনা জারি করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)। সংস্থাটির …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!