লকডাউনের ভেতরেই রতন কাহারকে টাকা দিলেন বাদশা

অনলাইন ডেস্ক

লকডাউনের মধ্যেই পূর্ব প্রতিশ্রুতিমতো সংগীতশিল্পী রতন কাহারের কাছে টাকা পৌঁছে দিলেন র্যাপার বাদশা। জানা গিয়েছে, সোমবার রতন কাহারের অ্যাকাউন্টে পাঁচ লক্ষ টাকা পাঠায় বাদশার টিম। টাকা পেয়ে খুশি প্রবীণ সঙ্গীতশিল্পীও। ফোনে তিনি ধন্যবাদও জানিয়েছেন র্যাপারকে। শুধু তাই নয়, লকডাউন কেটে গেলে বাদশাকে সিউড়ির বাড়িতে আসার আমন্ত্রণও জানিয়েছেন রতন কাহার।
কয়েক দিন আগে রতন কাহারের ‘গেন্দা ফুল’ গানটি ‘চুরি’র অভিযোগে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রলের শিকার হতে হয়েছিল বাদশাকে। বাদশার ‘গেন্দা ফুল’-এ ব্যবহৃত শব্দ নিয়েও আপত্তি জানিয়েছিলেন নেটাগরিকদের একাংশ। এর পরেই সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ ভিডিওর মাধ্যমে রতন কাহারের উদ্দেশে বাদশা বলেন, ‘আমি ওই গান রচয়িতার নাম খোঁজার চেষ্টা করেছি অনেক। কিন্তু খুঁজে পাইনি। ২৬ মার্চ আমি জেনেছি রতন কাহারের নাম। আমি জানি উনি একজন মহান শিল্পী। শুনেছি ওর অর্থনৈতিক অবস্থাও ভালো নয়। আমি ওকে সম্মান দিয়ে সাহায্য করতে চাই।’
তিনি আরও বলেছেন, লকডাউন কেটে গেলেই যত দ্রুত সম্ভব রতন কাহারের সঙ্গে দেখাও করবেন তিনি। কিন্তু লকডাউন কাটার আগেই কথা রাখলেন বাদশা। পৌঁছে দিলেন প্রাপ্য টাকা। প্রথমে বাদশার ওপর ক্ষুব্ধ হলেও তার এই আচরণে খুশি নাগরিকেরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লকডাউনে ছবি আঁকায় মত্ত সাইফ-কারিনাপুত্র তৈমুর

করোনা ভাইরাস মহামারি এড়াতে দেশে লকডাউন চলছে। এদিকে বাড়িতে বন্দি অবস্থাতেই মনের সুখে ছবি আঁকছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!