মানবতার ডাকে হোয়াটসন!

করোনার প্রাদুর্ভাবে পুরো পৃথিবী আজ সংকটাপন্ন। মানবতাবাদী সংস্হা হিসেবে হোয়াটসন বিশ্বাস করে,আমরা সবাই মিলে সম্মিলিত চেষ্টার মাধ্যমে ইতিবাচক পরিবর্তন আনতে পারি। সকল শিল্পী, কলাকুশলী, লেখক, শিক্ষক, পাঠক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদেরকে এই ক্রান্তিকালে এগিয়ে আসার জন্য আন্তরিকভাবে অনুরোধ করা হচ্ছে।

আপনারা আপনাদের সকল সৃষ্টিশীল কাজ, লেখা, গল্প, ভিডিও, ছবি, সেচ্ছাসেবী কার্জক্রম ও উদ্যোগ আমাদেরকে জানান,আমাদের সাথে শেয়ার করুন। আমরা সেগুলোকে ছড়িয়ে দেবো পৃথিবীব্যাপি।

হোয়াটসনের সকল কর্মীরা তাদের বেতনের ২৫ ভাগ ইতিমধ্যে মানবতার কল্যানে হোয়াটসন প্রকল্পে অনুদান হিসাবে দিয়েছে। আপনারাও আর্তমানবতার ডাকে এগিয়ে আসুন। প্রতিটি দান ও অংশগ্রহণ হোয়াটসন আন্তর্জাতিকভাবে প্রচার করবে। হোয়াটসনের ব্যাবস্হাপনা পরিচালক স্যাম আলিম বলেছেন, “আমরা বিশ্বাস করি,পারস্পরিক সহযোগিতা ও সহমর্মীতার মাধ্যমে একটি সুষম পৃথিবী গড়ে তোলা সম্ভব। মুক্তচিন্তা ও সচেতনতা সৃষ্টির মাধ্যমে বাসযোগ্য ও মানবিক পৃথিবী গড়ে তোলার জন্য আমরা অক্লান্তভাবে কাজ করে যাবো।” আপনার জিজ্ঞাসা ও সৃষ্টিশীল কাজ আমাদের জানান, যদি অনুদান প্রদানে আগ্রহী হোন, তাহলে আমাদের বার্মিংহাম ও ঢাকা অফিসে নিঃসংকোচে যোগাযোগ করুন। WhatsOn Media Group Contact: 01745442163 Email:editorial@whatson.uk.com Web: whatson.guide Head Office: 13 A Cannon Street, Birmingham, UK Dhaka Office: House 9, Road 2, Sector 3, Uttara, Dhaka.

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অসহায়দের সহায়তায় রছুল্লাবাদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৬ব্যাচের মানবিক উদ্যোগ

 বিশ্বব্যাপী চলছে করোনার ভয়াবহতা। ব্যাতিক্রম নয় বাংলাদেশও। করোনার সংক্রমণ রোধে এদেশে চলছে অনির্দিষ্টকালের লকডাউন। বন্ধ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!