অসহায় মানুষের দুয়ারে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন ইউএনও

করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে দুয়ারে দুয়ারে গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ। শনিবার বেশ কয়েকজন সেচ্ছাসেবীর সহায়তায় গাড়ীতে করে  চাল ডাল আলু তেল নিয়ে অসহায় খেটে খাওয়া মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেন ইউএনও। এ সময় উপজেলা সহকারী কমিশনার  কামরুল হাসান সোহেল তার সাথে উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ থেকে জানা  যায়, প্রতিটি ইউনিয়নের সেচ্ছাসেবকদের দ্বারা প্রতিটি  ওয়ার্ডে ওয়ার্ডে  যারা প্রকৃত অসহায় ও ত্রান পাওয়ার যোগ্য এমন একটি লিস্ট করা হয়েছে। সেই লিস্টের প্রেক্ষিতে আজকে আগানগর, জিনজিরা ও শুভাঢ্যা ইউনিয়নের প্রায় ২০০০ পরিবারের মাঝে খাদ্য সহয়তা দেয়া হবে।

জিনজিরা ইউনিয়নের একজন বাসিন্দা আজ সকালে ইউএনও নাম্বারে ফোন দিয়ে জানান, তিনি ও তার আশে পাশের ৪টি পরিবার গত কয়েকদিন ধরে অনেক খাবারের কষ্ট করছেন। ইউএনও সেখানে গিয়েও ঐ পাচটি অসহায় পরিবারকে ত্রাণ দিয়ে আসেন।

 

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, আমাদের যানা মতে কেরানীগঞ্জে একটি পরিবারও না খেয়ে ধাকবে না। সরকারের পাশাপাশি সমাজের উচ্চবিত্তরাও এগিয়ে আসুন। আর যারা ত্রান দিচ্ছেন অবশ্যই ত্রান দেয়ার সময় সামাজিক দুরুত্ব মেনে চলবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আরোও ১১ জনের শরীরে করোনা শনাক্ত ; মোট শনাক্ত ৪৯৭

কেরানীগঞ্জে  নতুন করে আরো ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।  এ নিয়ে কেরানীগঞ্জে মোট করোনায় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!