রাজবাড়ীতে ৫’হাজার লোকের খাদ্যদ্রব্য প্রদান করলো উত্তরন ফাউন্ডেশন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ করোনা ভাইরাস মোকাবেলায় আর্ত মানবতার সেবায় দুস্থ্যদের পাশে দারিয়েছে উত্তরন ফাউন্ডেশন ও সামসুন্নাহার মিরা ফাউন্ডেশন। বৃহস্পতিবার সকালে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে রাজবাড়ীর পাচটি উপজেলার ৫ হাজার দুস্থ্য মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরন করা হয়েছে।
এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, উত্তরন ফাউন্ডেশনের কর্মকর্তা মনজুর হোসেন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশিকুর রহমান উপস্থিত ছিলেন।
এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, উত্তরন ফাউন্ডেশন আর্ত মানবতার সেবায় কাজ করে। এই ফাউন্ডেশন একজন মানুষকে নীজের পাশে দাড়াতে শেখায়। এই ফাউন্ডেশন দেশের বেদে ও তৃতীয় লিঙ্গের মানুষদের ভাগ্য উন্নয়নের কাজ করে আসছে। উত্তরন ফাউন্ডেশনের চেয়ারম্যান ঢাকা রেঞ্জ ডিআইজি মোঃ হাবিবুর রহমান বিপিএম ( বার ) পিপিএম (বার ) সব সময় মানব কল্যানের কাজ করে আসছে। আমরা তাকে সব সময় অনুসরন করার চেষ্টা করি সম্মান করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে এশার পাশে দাঁড়ালো একবিন্দু আলো

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল ঘাটাইল উপজেলা, আনেহলা ইউনিয়নের দুর্গম এলাকায় মানবাতার এক দৃস্টান্ত স্থাপন করলেন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!