করোনাভাইরাসের কারনে অসহায় মানুষের পাশে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ

সারা বিশ্বের মতো  মহামারি করোনাভাইরাসের  ক্ষতিকর প্রভাব পরেছে বাংলাদেশেও। সারাদেশের মানুষ এখন সরকারের নির্দেশ মতে করোনার ঝুকি এড়াতে ঘরের মধ্যে অবস্থান করছে। এতে করে বন্ধ হয়ে গেছে খেটে খাওয়া মানুষদের জীবন সংগ্রাম। দেশের অসহায় খেটে খাওয়া মানুষগুলো যেন খাবারের অভাবে কষ্ট না করে সে জন্য সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো তাদের পাশে দাড়িয়েছে। এবার  খেটে খাওয়া কর্মহীন অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ালো দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতি বার বিকাল ৪ টায় ইকুরিয়া বিআরটিএ অফিস  প্রাঙ্গনে ঢাকা জেলা পুলিশের আয়োজনে  গরীব অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও সাবান প্রদান করা হয়। প্রায়  ৬০০ পরিবারের মাঝে  এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।। এ সময়  উপস্থিত কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার, দক্ষিন কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ শাহ জামান সহ দক্ষিন কেরানীগঞ্জ থানার অন্যান্য পুলিশ সদস্যরা।

রামানন্দ সরকার  বলেন, দেশের এ ক্লান্তিলগ্নে সরকারের আহবানে সাড়া দিয়ে খেটে খাওয়া কর্মহীন মানুষ লকডাউন আছেন। সেই মুহুর্তে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশের  উদ্যোগে এ সকল অসহায় মানুষের পাশে দাড়ানো এ মহৎ কাজকে আমি স্বাগত জানাই।  তিনি সাধারন জনগনের উদ্যোশে বলেন, আপনারা করোনা সংক্রোমনের হাত থেকে রক্ষা পেতে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন,  নিজেদের দূরত্ব বঝায় রাখুন। আপনাদের সচেতনতাই আপনারা সুস্থ্য থাকবেন।

দক্ষিন কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ শাহ জামান বলেন ,করোনা ভাইরাসের এই মহামারিতে সাধানর খেটে খাওয়া কর্মহীন মানুষের করুন অবস্থা চলছে।  ঢাকা জেলার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় খেটে খাওয়া কিছু গরীব পরিবারের মাঝে সহযোগীতা প্রদান করছি। আমাদের সমাজের বিত্তবানদের এই বিপদের সময় এগিয়ে আশা উচিত। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় কর্মহীন মানুষ আর না খেয়ে থাকবে না। সবাই নিজে সুস্থ্য থাকুন পরিবারকে সুস্থ্য রাখুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় হোটেল ব্যবসায়ী শ্যামল নিহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজপাড়া গ্রামের হোটেল ব্যবসায়ী শ্যামল চন্দ্র দাস …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!