করোনা সন্দেহে নরসিংদীতে দুই বাড়ি লকডাউন

নরসিংদীর পলাশ উপজেলায় করোনাভাইরাস আক্রান্ত রোগী রয়েছে এমন সন্দেহে একটি বাড়ি লকডাউন ও একই স্থানের আরেকটি বাড়ির সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছে।বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলা ঘোড়াশাল পৌর এলাকার ৭ ওয়ার্ডের পিরিন্দার টেক গ্রামে দুটি বাড়ি লকডাউন করে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী।

এসময় বাড়ি দুটির আশেপাশে মানুষের চলাচলে নিষেধাজ্ঞা জারি কার হয়।উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, ঘোড়াশাল পৌর এলাকার পিরিন্দারটেক গ্রামের আব্দুল মান্নানের ছেলে শেখ আলামিন (৪০) এর করোনাভাইরাসের লক্ষণ দেখা দিলে তাৎক্ষণিক ওই বাড়িটি লকডাউন করা হয়। এবং এসময় পাশের আরেকটি বাড়ির সদস্যরা ওদের সংস্পর্শে আসায় তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরো জানায়, আক্রান্ত ব্যক্তি দুই শিশু কন্যা ও স্ত্রী নিয়ে পিরিন্দার টেক গ্রামে বসবাস করে আসছেন। ধারণা করা হচ্ছে যে সন্দেহজনক ব্যক্তি নরসিংদী শহরে ইতালিফেরত তার এক বোনের বাড়ি কয়েকদিন আগে বেড়াতে যান। সেখান থেকে সংস্পর্শে এসে তিনি আক্রান্ত হতে পারেন।

প্রাথমিকভাবে করোনা সন্দেহে ওই বাড়ি ও এর পাশের বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য আইসিডিআরে খবর পাঠানো হয়েছে। সেখান থেকে টিম এসে পরীক্ষা করার পর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এবিষয়ে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম জানিয়েছেন, উপজেলা প্রশাসনের লকডাউনের পর ওই বাড়ির পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন মানুষ যেন বাড়ির আশপাশে যেতে না পারে তার ব্যবস্থা নেওয়া হচ্ছে । এবং লকডাউন হওয়া বাড়িগুলোতে খাদ্যসামগ্রী ব্যবস্থায় করবে পুলিশ ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ,আটক ৩

নরসিংদীর মাধবদীতে মাদ্রাসার ভেতরে ৬ বছরের নাবালিকা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।এই ঘটনায় সন্দেহভাজন তিন জনকে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!