হোম কোয়ারেন্টাইন না মানায় কেরানীগঞ্জে কয়েকজনকে অর্থদন্ড

সরকারের নির্দেশ না মেনে বিনা কারনে বাহিরে ঘোরাফেরা করা, সংক্রমণ রোগের বিস্তারে সচেতন না হওয়া ,  প্রকাশ্যে ধূমপান করা সহ বেশ কিছু অনিয়মের কারনে কেরানীগঞ্জের আটি বাজার রুহিতপুর সহ  কয়েকটি স্থানে ১৫ জনকে আর্থিক জরিমানা করে ভাম্রমাণ আদালত। বুধবার (১লা এপ্রিল) ভাম্রমান আদালত পরিচালনা করেন  কেরানীগঞ্জের সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেট কামরুল হাসান সোহেল ।

এ সময় রাকিব(৩০),আসলাম(৩২), শাকির(২২),সাইদুর রহমান(৪৫),খোকন খান(৩৪),জোবায়ের হোসেন(৪৩),আমজাদ হোসেন(৫৬) জাকারিয়া (২৩)  নাজমুল(৫১),শফি (২৫) নাজমুল(৪১),নাহিদ(২৩), রনি(৩০), আলী হোসেন (৪৮) ,সাগর(২৮)। ১৫ জনকে নগদ ১৫,৫০০ টাকা জরিমানা করা হয়।

কেরানীগঞ্জের নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল হাসান সোহেল  বলেন, কেরানীগঞ্জ উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং সংক্রমণ রোগ বিস্তার রোধে উপজেলা প্রশাসন অত্যন্ত কঠোর পদক্ষেপ নিচ্ছে এবং এর পরিধি ক্রমান্বয়ে বাড়বে। এ সময় তিনি  সরকারের নির্দেশনা বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন এবং জনসাধারণের প্রতি বাসায় থাকার জন্য সবাইকে  অনুরোধ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে এশার পাশে দাঁড়ালো একবিন্দু আলো

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল ঘাটাইল উপজেলা, আনেহলা ইউনিয়নের দুর্গম এলাকায় মানবাতার এক দৃস্টান্ত স্থাপন করলেন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!