করোনা ভাইরাসঃ জবি শিক্ষার্থীদের বিনামূল্যে চিকিৎসা দিবে ন্যাশনাল মেডিকেল ও বিএসএমএমইউ

সাধারণ জ্বর, কাশি হলেও বিনামূল্যে ন্যাশনাল মেডিকেল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)চিকিৎসা ও টেস্ট করাতে পারবেন জবি শিক্ষার্থীরা।পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষক,কর্মকর্তা বা কর্মচারী অসুস্থ হলেও তাদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মীজানুর রহমান ও শিক্ষক সমিতির সভাপতি ড. নুরে আলম আব্দুল্লাহ এ তথ্য জানিয়েছেন।

উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, আমাদের শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের করোনা বিশেষ ইউনিট ও ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিনামূল্যে করোনা ও জ্বর-কাশির চিকিৎসা পাবে। দুই হাসপাতালের সাথেই আমাদের কথা হয়েছে। তারা আমাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নূরে অালম অাব্দুল্লাহ্ বলেন, কোনো শিক্ষার্থী অসুস্থতা বোধ করলে যাতে আমাদের সাথে যোগাযোগ করে। আমরা তার চিকিৎসার ব্যবস্থা করবো। এক্ষেত্রে তিনি নিজের মুঠোফোন (০১৭১৩২২৮৬৪০) নাম্বারে ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শামীমা বেগম (০১৫৫২৩২৬২১৭) এর নাম্বারে যোগাযোগ করতে বলেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের এই উদ্যোগে সন্তোষ প্রকাশ করেছে শিক্ষার্থীরা।জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোঃ লিমন হোসেন বলেন,করোনা ভাইরাসের সংক্রমণ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে। ক্যাম্পাস বন্ধ হলেও এর ঝুঁকি কাটেনি। এমন অবস্থায় শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এশিয়ার একমাত্র বিশ্ববিদ্যালয় হিসেবে জবির “ইন্সট্রুমেন্টাল এক্সেস এওয়ার্ড” অর্জন

এশিয়ার একমাত্র এবং বাংলাদেশের প্রথম বিশ্ববিদ্যালয় হিসেবে “ইন্সট্রুমেন্টাল এক্সেস এওয়ার্ড-২০২০” অর্জন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!