করোনা ভাইরাসের কারনে কর্মহীন মানুরে পাশে কলাতিয়া ইউপি চেয়ারম্যান

গোটা বিশ্ব যখন মহামারি করোনা ভাইরাস আতঙ্কে স্তব্ধ। যার প্রভাব পরেছে বাংলাদেশেও। সারাদেশের মানুষ যখন লকডাউন আছে বাড়ি থেকে বের হতে পারছে না। এতে করে বন্ধ হয়ে গেছে খেটে খাওয়া মানুষদের জীবন সংগ্রাম। তাদের জীবন মান স্বাভাবিক রাখতে সেই মুহূর্তে করোনার কারনে খেটে খাওয়া কর্মহীন অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন কেরানীগঞ্জের কলাতিয়া ইউপি চেয়ারম্যান হাজি মোঃ তাহের আলী ।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় কলাতিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও সাবান প্রদান করেন। প্রায় ২ হাজার দুইশত পরিবারের মাঝে ও বাসায় বাসায় এ খাদ্য সামগ্রী প্রদান করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভিন ,কলাতিয়া আওয়ামীলীগ সভাপতি আব্দুল আজিজ ,সম্পাদক সেলিম দুরানী,যুবলীগ নেতা আব্দুল বারেক,মো.মামুন , ছাত্রলীগ নেতা আবিদ আলী ,ছাত্রলীগ নেতা শাহজালাল অপু ও ইউপি সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, দেশের এ ক্লান্তিলগ্নে সরকারের আহবানে সাড়া দিয়ে খেটে খাওয়া কর্মহীন মানুষ লকডাউন আছেন। সেই মুহুর্তে কলাতিয়া ইউপি চেয়ারম্যান নিজ উদ্যোগে এ সকল অসহায় মানুষের পাশে দাড়ানো এ মহৎ কাজকে আমি স্বাগত জানাই। তিনি সাধারন জনগনের উদ্যোশে বলেন, আপনারা করোনা সংক্রোমনের হাত থেকে রক্ষাপেতে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন,মাস্ক ব্যবহার করুন, নিজেদের দূরত্ব বঝায় রাখুন। আপনাদের সচেতনতাই আপনারা সুস্থ্য থাকবেন।

কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী বলেন,করোনা ভাইরাসের এই মহামারিতে সাধানর খেটে খাওয়া কর্মহিন মানুষের করুন অবস্থা চলছে। আমাদের সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় কর্মহীন মানুষ আর না খেয়ে থাকবে না। নিজে সুস্থ্য থাকুন পরিবারকে সুস্থ্য রাখুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় হোটেল ব্যবসায়ী শ্যামল নিহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজপাড়া গ্রামের হোটেল ব্যবসায়ী শ্যামল চন্দ্র দাস …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!