কেরানীগঞ্জে জনসমাগম এড়াতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর দিনভর তৎপরতা

করোনা সতর্কতায়  সরকারী নির্দেশ মতে জনসাধারনের ঘরে থাকা নিশ্চিত করতে দিনভর কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন , আইন শৃঙ্খলা বাহিনী ও সেনাবাহিনী। শুক্রবার নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন ও কামরুল হাসান সোহেলের নেতৃত্বে সেনাবাহিনী ও কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের টিম কেরানীগঞ্জের বিভিন্ন স্থান প্রদক্ষিন করে এবং জনসমাগম এড়াতে মাইকিং করে।

নির্বাহী ম্যাজেস্ট্রেট সানজিদা পারভীন কেরানীগঞ্জের বেশ কয়েকটি ইউনিয়ন প্রদক্ষিন করেন এবং জনগনের উদ্দেশ্যে সচেতনতামূলক মাইকিং করেন। এসময় তিনি বেশ কয়েকটি মসজিদে যান এবং মুসল্লীরা যেন মাস্ক ও হেন্ড গ্লাভস অবশ্যই ব্যবহার করে সেই বিষয়ে সচেতন করে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট  কামরুল হাসান সোহেল আগানগর , কালন্দি, জিনজিরা, শুভাঢ্যা ইউনিয়ন প্রদক্ষিন করেন এবং জনসাধারনের উদ্দেশ্য মাইকিং করেন। এসময় তিনি আশে পাশের বাজার ও খেলার মাঠ গুলোতে জনসমাগম এড়াতে শিশু কিশোরদের ও বাজার করতে আসা জনগনকে সর্বোচ্চ সতর্ক থাকতে অনুরোধ করেন।

এদিকে কেরানীগঞ্জ মডেল থানার উদ্দ্যোগে মডেল থানাধীন প্রতিটি ইউনিয়নে জীবানুনাশক পানি  ছেটানোর ব্যবস্থা করা হয়। মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, করোনা ভাইরাস এর সংক্রমন প্রতিরোধে ঢাকা জেলার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা মডেল থানা এলাকায় ওয়াটার ক্যাননের মাধ্যমে জীবানুনাশক পানি ছিটানোর কাজ চালিয়ে যাচ্ছি। করোনা সম্পর্কে অনেকে সচেতন হলেও, সবাই সচেতন না।  কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টাটাই করে যাবো যাতে সবাই ঘরে থাকে। অতি জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হতে অনুরোধ করেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, ঔষধের দোকান,কাঁচাবাজার,মুদিদোকান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে। দেশের স্বার্থে বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমরা কঠোর হতে বাধ্য হয়েছি। আপনারা কেউ ঘর থেকে বেড় হবেন না। আপনাদের যাবতীয় প্রয়োজনে পাশে থাকবে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে ছাদের রেলিং ভেঙে ৯ মাসের শিশুর মৃত্যু; পরিবারের দাবী হত্যাকান্ড

ঢাকার কেরানীগঞ্জে ছাদের রেলিং ভেঙে পরে গিয়ে আব্রার নামে ৯ মাসের একটি শিশু মারা গেছে। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!