Breaking News
Home / কেরানীগঞ্জ / হাসনাবাদে গাড়ীর গ্যারেজে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি গাড়ি পুড়ে ছাই

হাসনাবাদে গাড়ীর গ্যারেজে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি গাড়ি পুড়ে ছাই

দক্ষিন কেরানীগঞ্জের হাসনাবাদ কন্টেনার পোর্ট রোডে একটি গাড়ির গ্যারেজে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে প্রাইভেট কার,মাইক্রোবাস ও লেগুনা গাড়িসহ মোট ২০টি পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই গ্যারেজে প্রায় ৬০-৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে গ্যারেজে কর্তৃপক্ষের দাবী।

বৃহস্পতিবার বিকাল সোয়া ৫টায় শুভাঢ্যা ইউনিয়নের হাসনাবাদে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী আগুন জ্বলতে দেখে পোস্তাগোলা ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে আগুন নিভাতে সক্ষম হন। আগুন নিয়ন্ত্র আনার আগেই গ্যারেজে রাখা সব গাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

 

 

গাড়ির গ্যারেজে মালিক মোঃ রুবেল মিয়া জানান, গ্রেজ তালা দিয়ে আমি দুপুরের বাসায় ভাত খেতে যাই। এরপর আমার পরিচিত রহমান নামে এক লোক মোবাইল দিয়ে বলে গ্রেজে আগুন লেগেছে । কথাটি শুনে খাবার ফেলে গ্রেজে চলে আসি। এসে দেখি আগুন চারদিকে ছড়িয়ে পরেছে এবং সিলিন্ডার ফুটছে এর মধ্যে আমি গ্রেজ থেকে দুটি গাড়ি বের করতে পেরেছি। পরে খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ, র‌্যাব, বসুন্ধার গ্রুপের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং পোস্তগোলা ফায়ার সার্ভিস ৩ টি ইউনিট আগুন নিভানোর জন্য আসে।

এলাকার প্রত্যক্ষদর্শী মোঃ ইকবাল হোসেন জানান, আমরা প্রথমে বিকট শব্দ শুনে বের হই দেখি আগুন আর সিলিন্ডার ফোটছে আমরা কোন ভাবেই ধারেভীরতে পারিনি। তিনি আরো জানান ,গ্রেজটি চার পাশে বিল্ডিং হওয়ায় আগুন ছড়াতে পারেনি। বিল্ডিং ভিতরে আগুন ডুকতে সক্ষম হয়নি চারদিকে প্লাস্টার নষ্ট ও জানালার গ্লাস বেঙ্গেছে। আল্লাহর রহমত আগুন চারদিকে ছড়ালে বড় ধরনের ঘটনা ঘটতে পারত।

পোস্তাগোলা ফায়ার সার্ভিসের ডেপুটি এ্যাসিট্যান্ট ডিরেক্টর মোঃ মহসিন জানান,আমরা ৫টায় খবর পাওয়ার সাথে সাথে ৫ মিনিটের মধ্যে ঘটনা স্থলে পৌছাই। সেখানে প্রায় ২ ঘন্টা কাজ করার পর আগুন নিয়ন্ত্রন আনতে সক্ষম হই। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এখনো বলা যাচ্ছে না। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে জানানো হবে। ক্ষতির পরিমান প্রায় ৫০-৬০ লক্ষ হবে ।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

মধ্যবিত্তদের পাশে কেউ নেই ; ’চক্ষুলজ্জায় কষ্টগুলো প্রকাশ করা যায় না

রাজধানীর মিরপুর-১ নম্বরে ইলেকট্রিক দোকানের ব্যবসা আছে আহম্মদুল হকের। ভালোই চলে তার দোকান। দু’জন কর্মচারীও ...

কালীগঞ্জে সর্দি, কাশি,জ্বর, হাঁচি নিয়ে নারীর মৃত্যু

সাতক্ষীরার কালীগঞ্জে জ্বর, সর্দি, কাশি ও হাঁচি নিয়ে এক নারী মারা গেছেন। আজ বুধবার ভোরে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *