কেরানীগঞ্জের সাধারন মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে প্রশাসনের সাথে মাঠে নেমেছে সেনাবাহিনী

সরকারী নির্দেশ মতে জনসাধারন ঘরে থাকা নিশ্চিত করতে সারা দেশের মতো কেরানীগঞ্জেও কাজ করছে সেনাবাহিনী। উপজেলা প্রশাসনকে সার্বিক সহযোগিতা দিতে পুলিশ, র‌্যাব ও আনসার বাহিনীর সাথে মাঠে নেমেছে সেনাবাহিনী । গতকাল (আজ) ২৬ মার্চ (বৃহস্পতিবার) কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসানের নের্তৃত্বে যৌথবাহিনীর দলটি উপজেলা পরিষদ থেকে বেড় হয়ে মালঞ্চ, খোলামোড়া বাজার, আঁটি বাজার, কলাতিয়া, রুহিতপুর, জিনজিরা সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে।

এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবাই কে ঘরে থাকার নির্দেশ দেন। অযথা, এদিক সেদিক ঘোরাফেরা ও আড্ডাবাজি থেকে বিরত থাকতেও অনুরোধ করেন। একাধিক লোক এক সাথে দেখা মাত্র তাদের ছত্রভঙ্গ করে দেয় যৌথবাহিনী। কেউ নির্দেশ অমান্য করলে দেশ ও দশের স্বার্থে যৌথবাহিনী আরো কঠোর হবে বলে হুশিয়ারিও দেন তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, ঔষধের দোকান,কাঁচাবাজার,মুদিদোকান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে। দেশের স্বার্থে বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমরা কঠোর হতে বাধ্য হয়েছি। আপনারা কেউ ঘর থেকে বেড় হবেন না। আপনাদের যাবতীয় প্রয়োজনে পাশে থাকবে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বুড়িগঙ্গায় গোসল করতে নেমে শিশু নিখোঁজ ; একদিন পর লাশ উদ্ধর

বুড়িগঙ্গা নদীতে সুমন মিয়া নামের (০৯) বছরের এক শিশু গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরদিন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!