Breaking News
Home / সারাদেশ / নরসিংদীতে করোনা ঠেকাতে মাঠে ডিবি পুলিশ

নরসিংদীতে করোনা ঠেকাতে মাঠে ডিবি পুলিশ

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে শহরজুড়ে প্রচারনায় মাঠে নেমেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। বুধবার (২৫ মার্চ) বিভিন্ন এলাকায় মাইকিং ও জনসচেতনতায় সৃষ্টিতে কাজ করে ডিবি।শপিংমল, দোকান-পাট, রাস্তার পাশের চায়ের দোকান, সেলুন, হোটেল-রেস্টুরেন্ট বন্ধ রাখা, গণজমায়েত নিরুৎসাহিতকরণে অভিযান চালাচ্ছে তারা।
পুলিশ জানায়, সরকারি নির্দেশনা মোতাবেক ও জেলা প্রশাসনের গণ-বিজ্ঞপ্তিতর ঘোষণা অনুযায়ী, কাঁচা বাজার, ফার্মেসী, খাবার, হাসপাতাল এবং জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠান ছাড়া জেলার সকল শপিং মল, দোকানপাট, রাস্তার পাশের চায়ের দোকান, সেলুন, হোটেল ও রেস্টুরেন্টসহ ইত্যাদি প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়। এছাড়া জেলার সকল সাপ্তাহিক বাজার ও গবাদি পশুর হাট পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।
নরসিংদী জেলা গোয়েন্দা ডিবি পুলিশের পরিদর্শক বিপ্লব কুমার দত্ত চৌধুরী, জেলা গোয়েন্দা পুলিশ এর উপ- পরিদর্শক রুপণ কুমার সরকার, সহ জেলা ডিবি পুলিশের অন্যান সদস্যরা সদরের বিভিন্ন এলাকায় শপিংমল, দোকান-পাট, রাস্তার পাশের চায়ের দোকান, সেলুন, হোটেল-রেস্টুরেন্ট যাতে কেউ খুলতে না পারে সে লক্ষ্যে অভিযান পরিচালনা করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

মধ্যবিত্তদের পাশে কেউ নেই ; ’চক্ষুলজ্জায় কষ্টগুলো প্রকাশ করা যায় না

রাজধানীর মিরপুর-১ নম্বরে ইলেকট্রিক দোকানের ব্যবসা আছে আহম্মদুল হকের। ভালোই চলে তার দোকান। দু’জন কর্মচারীও ...

কালীগঞ্জে সর্দি, কাশি,জ্বর, হাঁচি নিয়ে নারীর মৃত্যু

সাতক্ষীরার কালীগঞ্জে জ্বর, সর্দি, কাশি ও হাঁচি নিয়ে এক নারী মারা গেছেন। আজ বুধবার ভোরে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *