Breaking News
Home / সারাদেশ / নরসিংদীতে ৫৬৬ জন হোম কোয়ারেন্টিনে

নরসিংদীতে ৫৬৬ জন হোম কোয়ারেন্টিনে

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর ছয়টি উপজেলা মিলিয়ে ৫৬৬ জন বিদেশ ফেরত প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে ২০৯ জন প্রবাসীকে ছেড়ে দেয়া হয়েছে।বুধবার (২৫ মার্চ) নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।সবাই নরসিংদী সদর, শিবপুর, পলাশ,মনোহরদী ,বেলাব ও রায়পুরা উপজেলার ।ওনারা ইতালী, সৌদী আরব, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর ও দুবাই ফেরত প্রবাসী।

এবং ইতোমধ্যে হোম কোয়ারেন্টিনের নির্দেশনা না মানার কারণে ইতালী ফেরত এক প্রবাসীকে ২০ হাজার টাকা অর্থদণ্ড ও আরেকজনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানায়, নরসিংদীর ছয়টি উপজেলায় মিলিয়ে ৫৬৬ জন বিদেশ ফেরত প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এবং এর মধ্যে ১৪ দিন কোয়ারেন্টিন অতিবাহিত হওয়ায় মুক্তি দেয়া হয়েছে ২০৯ জন প্রবাসীকে।জেলায় করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তার জন্য বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০ শয্যা বিশিষ্ট একটি আইসোলেশন প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া জেলা ও সদর হাসপাতালেও আইসোলেশন ওয়ার্ড প্রস্তুত রাখা হয়েছে। আর চিকিৎসকদের জন্য দুই শতাধিক পিপিই পাওয়া গেছে, আরো কিছু আসার সম্ভাবনা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

মধ্যবিত্তদের পাশে কেউ নেই ; ’চক্ষুলজ্জায় কষ্টগুলো প্রকাশ করা যায় না

রাজধানীর মিরপুর-১ নম্বরে ইলেকট্রিক দোকানের ব্যবসা আছে আহম্মদুল হকের। ভালোই চলে তার দোকান। দু’জন কর্মচারীও ...

কালীগঞ্জে সর্দি, কাশি,জ্বর, হাঁচি নিয়ে নারীর মৃত্যু

সাতক্ষীরার কালীগঞ্জে জ্বর, সর্দি, কাশি ও হাঁচি নিয়ে এক নারী মারা গেছেন। আজ বুধবার ভোরে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *