রাজবাড়ীতে ৫০ হাজার হ্যান্ড স্যানিটাইজার দিচ্ছে পুলিশ

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ করোনা ভাইরাস থেকে রক্ষা করতে এবার রাজবাড়ী জেলা পুলিশ ৫০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরনের উদ্যেগ নিয়েছে।

তারই ধারাবাহিকতায় পুলিশ লাইন্স ড্রীল শেডে পুলিশ সদস্যরা নিজেরাই তৈরি করছে হ্যান্ড স্যানিটাইজার। গতকাল বুধবার দুপুরে আনুষ্ঠানিকভাবে জেলা পুলিশের তৈরি হ্যান্ড স্যানিটাইজার রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগমের হাতে তুলে দেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক আশেক হাসান উপস্থিত ছিলেন।

রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম জানান, চরম এই সংকটের মূহুর্তে রাজবাড়ীর বাজারে কোথাও হ্যান্ড গ্লোব ও হ্যান্ড স্যানিটাইজার পাওয়া যাচ্ছে না। যে কারনে আমাদের এই উদ্যোগ। পুলিশ সুপার জানান, প্রাথমিকভাবে রাজবাড়ীর পাচটি উপজেলার জন্য ৫০ হাজার হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বিতরনের উদ্যোগ নেওয়া হয়েছে।

বুধবার জেলা পুলিশের সদস্যরা পুলিশ লাইন্স ড্রীল শেডে ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছে যা বুধবারেরই বিতরন করা হবে। এখন থেকে প্রতিদিন ১০ হাজার করে তৈরি করা হবে এবং বাড়ি বাড়ি গিয়ে বিতরন করা হবে। এছাড়াও বাজারের কোথাও যাতে কাজ ছাড়া কেউ না থাকে সেজন্য পুলিশ সদস্যরা লাঠি হাতে টহল দিচ্ছে। বন্ধ করা হয়েছে দোকানপাঠ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!