করোনাভাইরাসঃ বস্তির ছিন্নমূল মানুষের পাশে ছাত্রলীগ

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ

করোনাভাইরাস প্রতিরোধে মানুষের পাশে দাঁড়িয়েছে নরসিংদী কলেজ শাখা ছাত্রলীগ। মঙ্গলবার (২৪ মার্চ) নরসিংদী রেল স্টেশনের পাশে খালপাড় বস্তির ছিন্নমূল অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে নিম্ন আয়ের ১০০ পরিবারে ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বিনা মূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ বস্তির ঘরও তার আশপাশে করোনা প্রতিরোধে জীবানু নাশক স্প্রে ছিটানো হয়েছে।

এবং সবাইকে সাবান দিয়ে ভালোভাবে হাতধোয়া, হ্যান্ড স্যানিটাইজারের ব্যবহার,করোন প্রতিরোধে মাস্ক পরাসহ বাড়ির আঙিনা পরিস্কার রাখতে সচেতনতামূলক পরামর্শ দেয় সংগঠনটি।

নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ শিবলী জানায়, আমরা করোনাভাইরাস প্রতিরোধে মানুষের জন্যে কিছু কাজ করার চেষ্টা করছি। শহরের রেলস্টেশন খালপাড়ের বস্তিতে বসবাসরত ছিন্নমূল অসহায় মানুষদের বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ছাড়াও বস্তির বিভিন্ন জায়গায় করোন প্রতিরোধক জীবাণু নাশক ছিটানোর হয়েছে কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে। আমাদের কলেজ শাখা ছাত্রলীগের সদস্যরা বস্তির মানুষদের গরম পানি ও সাবান দিয়ে নিয়মিত হাত ধোয়া। যথাসম্ভব নিজের চোখ ও নাক স্পর্শ থেকে বিরত থাকা। স্বাস্থ্যকর জীবনাচরণ পালন করতে পরামর্শ দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাব্বির হোসেন অতুল,সহ-সভাপতি সাদ্দাম হোসেন পলাশ,যুগ্ম সাধারন সম্পাদক আল-ইমরান খান ,প্রচার প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম রাহাত প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খাগড়াছড়িতে বাড়িতে ডাকাতি, প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

  মুহাম্মদ রায়হান আদনান,খাগড়াছড়ি প্রতিনিধিঃখাগড়াছড়িতে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ওই বাড়ির এক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!