Home / সারাদেশ / নরসিংদীতে চলন্ত বাসে রহস্যজনক এক যাত্রীর মৃত্যু

নরসিংদীতে চলন্ত বাসে রহস্যজনক এক যাত্রীর মৃত্যু

নরসিংদীর সাহেপ্রতাবে চলন্ত যাত্রীবাহী বাসে এক যাত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত ইমদাদুল হক (৪০) রাজশাহীর মোহনপুর হাটরা গ্রামের মৃত. আব্দুস সাত্তারের ছেলে। মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধার দিকে ঢাকাগামী দিগন্ত পরিবহনের ঢাকা-সিলেট মহাসড়কের শাহেপ্রতাব মোড়ে বাসের ভেতর এই ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়,আজ বিকেলে দিগন্ত পরিবহন নামে একটি বাস খুব কম সংখ্যক যাত্রী নিয়ে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে ইমদাদুল হক ঢাকা যাওয়ার উদ্যেশ্যে এ বাসে উঠেন। কিন্তু ঢাকা যাওয়ার পথেই নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা এলাকায় বাসটি পৌছলে যাত্রীরা ইমদাদুল হককে বাসের মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে দিগন্ত পরিবহন বাসটির হেলপার তাদের ঢাকা কাউন্টারে যোগাযোগ করে বাসটিকে ঢাকা নিয়ে যাওয়ার জন্য চেষ্টা চালায়।এসময় নরসিংদী সদর মডেল থানা পুলিশ খবর পেয়ে নরসিংদীর শাহেপ্রতাব মোড়ে বাসটিকে আটক করে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে বলতে পারছেন না বাসের যাত্রীরা।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সৈয়দুজ্জামান এ তথ্যটি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি ও বাসটিকে আটক করা হয়েছে। এবং ধারনা করা হচ্ছে ষ্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ

Check Also

নরসিংদীতে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত ; পুরো গ্রাম লকডাউন

নরসিংদী পলাশ উপজেলার ডাঙ্গা ইসলামপুর গ্রামে প্রথম একজন মসজিদের ইমাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্থানীয় জেলা ...

নরসিংদীতে কঠোর অবস্থানে পুলিশ

করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ ও সচেতনতা বাড়াতে কঠোর অবস্থানে নরসিংদী জেলা পুলিশ। সোমবার (৬ এপ্রিল) নরসিংদীর ...

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: