Home / সারাদেশ / মাইক হাতে অলিগলি চষে বেড়াচ্ছেন পুলিশ সুপার

মাইক হাতে অলিগলি চষে বেড়াচ্ছেন পুলিশ সুপার

বর্তমানে সময়ে করোনাভাইরাস এক আতঙ্কের নাম। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতিমধ্যে করোনাকে মহামারি হিসেবে ঘোষণা দিয়েছে। করোনাভাইরাস মোকাবিলায় বিভিন্ন দেশে জরুরি অবস্থা জারি করা হয়েছে। তেমনিভাবে বাংলাদেশেও করোনা মোকাবিলায় নেয়া হচ্ছে নানা পদক্ষেপ।তারই প্রেক্ষাপটে নরসিংদীতে করোনাভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে শহরের বিভিন্ন অলিগলি, রাস্তাঘাট, দোকানপাট ও বাজারে আচমকাই মাইক হাতে করোনা রোধে সচেতনতায় সৃষ্টিতে অভিযানে দেখা যাচ্ছে নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে।

জেলা শহরের বিভিন্ন রাস্তাঘাট, ছোট-বড় দোকানপাট, শহরের বিভিন্ন অলিতে-গলিতে ঘুরে সকলকে করোনাভাইরাস সম্পর্কে ধারণা দেয়া ও গণজমায়েত নিরুৎসাহিতকরণের প্রতি জোর দিচ্ছেন তিনি। কিছু দিনের জন্যে সবাইকে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে আহ্বান জানাচ্ছেন ।এবং তা অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহণরে হুঁশিয়ারিও দিচ্ছেন পুলিশ সুপার। নরসিংদী শহরের বাজারগুলোতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার পরিদর্শন এবং করোন আতঙ্কে ও আসন্য রমজান মাসকে ইস্যু করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য অতিরিক্ত দামে বিক্রয় না করার জন্য ব্যবসায়ীদের সর্তক করছেন তিনি।

নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার জানায়, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সকলকে সবসময় সতর্ক থাকতে হবে। অযথা বাহিরে ঘুরাফেরা বা আড্ড দেয়া যাবেনা। বিদেশ ফেরত প্রবাসীদের বাধ্যতামূলক ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। যদি কোন প্রবাসী সরকারি নিয়ম অমান্য করেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং কেউ কোন গুজবে কান দিবেননা বাজারে পর্যাপ্ত চাল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য মজুদ রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About News Dhaka Desk

Check Also

নরসিংদীতে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত ; পুরো গ্রাম লকডাউন

নরসিংদী পলাশ উপজেলার ডাঙ্গা ইসলামপুর গ্রামে প্রথম একজন মসজিদের ইমাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্থানীয় জেলা ...

নরসিংদীতে কঠোর অবস্থানে পুলিশ

করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ ও সচেতনতা বাড়াতে কঠোর অবস্থানে নরসিংদী জেলা পুলিশ। সোমবার (৬ এপ্রিল) নরসিংদীর ...

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: