নরসিংদীতে করোনা প্রতিরোধে ছাত্রলীগের লিফলেট ও স্যানিটাইজার বিতরণ

করোনা ভাইরাসের সংক্রমণরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নরসিংদী জেলা ছাত্রলীগ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে। আজ মঙ্গলবার (২৪ মার্চ) সকালে জেলা ছাত্রলীগের উদ্যোগে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন এলাকার অলিতে-গলিতে বিভিন্ন শ্রেণির মানুষদের মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করছে সংগঠনটি।

নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু জানায়, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এ ভাইরাসে আতঙ্কিত হয়ে পড়ছে মানুষ। ভাইরাস প্রতিরোধে সচেতনতার সৃষ্টির লক্ষ্যে আজ গণপরিবহণ ও পথচারীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি। একই সঙ্গে কিভাবে করোনাভাইরাস থেকে মুক্ত থাকা যায় সে বিষয়ে সকলকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে।

বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে নরসিংদীতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের করোনা প্রতিরোধে ও মানুষের কল্যাণে এমন কর্মসূচি অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, নরসিংদী সরকারি কলেজ শাখার সাভপতি শিব্বির আহমেদ শিবলী, শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল ও সাধারন সম্পাদক শেখ শামীম , শহর ছাত্রলীগের সিনি.সহ-সভাপতি শেখ ওমর ফারুক রাজিব, কলেজ শাখার সাধারন সম্পাদক রাব্বির হোসেন অতুল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!