Home / কেরানীগঞ্জ / হোম কোয়ারান্টাইন অমান্য করায় প্রবাসীকে জরিমানা

হোম কোয়ারান্টাইন অমান্য করায় প্রবাসীকে জরিমানা

হোম কোয়ারান্টাইন না মানায় কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নের সদ্য সৌদি ফেরত এক প্রবাসীকে জরিমানা করেছে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন। মঙ্গলবার সকালে মো: ইরফান নামে ঐ প্রবাসীকে মোবাইল কোর্টের মাধ্যমে  জরিমানা করেন কেরানীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি, দক্ষিন) সানজিদা পারভীন ।

সানজিদা পারভীন জানান, এলাকাবাসী বেশ কয়েকজন আমাদের জানান, যে কলাতিয়া ইউনিয়নে এক প্রবাসী সদ্য সৌদি থেকে ফিরে এসে হোম কোয়ারান্টাইন পালন করছেন না। আশে পাশের মানুষ ও স্থানীয় মেম্বার তাকে কোয়ারেন্টাইনে থাকতে বললে সবার সাথে তিনি খারাপ ব্যবহার করছেন।

এমন অভিযোগের ভিত্তিতে কলাতিয়া ইউনিয়নে গেলে অভিযুক্ত মো: ইরফান কে বাইরে ঘোরাফেরা করতে দেখি। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। তার ঘরে থাকা নিশ্চিত করা হয় এবং পরবর্তীর জন্য সর্বোচ্চ সতর্ক করে দেয়া হয়।

সানজিদা পারভীন আরো বলেন, কেরানীগঞ্জবাসীর প্রতি বিনীত অনুরোধ ঘরে থাকুন, প্রয়োজন ছাড়া বের হবেন না। আপনি ভাইরাস সংক্রমিত হলে একা আপনি নন, আপনার পুরো পরিবার, এলাকা সংক্রমিত হবেন। বিশেষ করে প্রবাসীগনের প্রতি কঠোর ভাবে নির্দেশনা দেওয়া হচ্ছে হোম কোয়ারান্টাইন পালন করতে। অন্যথায় কঠোর ব্যবস্থা।নিজে সুস্থ থাকুন অপরকে সুস্থ রাখুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জে ৫০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলো বিপু-শাহীন

প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া গরীব মানুষ গুলো। সব ...

কেরানীগঞ্জ মডেল টাউন লকডাউন !

ঢাকার কেরানীগঞ্জে প্রথম করোনা আক্রান্ত ব্যাক্তি শনাক্ত করা হয়েছে। আক্রান্ত ব্যাক্তির বয়স  (৬৮) তিনি কেরানীগঞ্জ ...

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: