করোনা প্রতিরোধে মাস্ক, স্যানিটাইজার ও লিফলেট বিতরণ কলেজ শাখা ছাত্রলীগের

করোনা ভাইরাস সংক্রমণরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নরসিংদী কলেজ শাখা ছাত্রলীগ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে।

আজ মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শহরের বিভিন্ন এলাকায় এই কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় পথচারী থেকে শুরু করে বিভিন্ন শেণী পেশার মানুষের হাতে ২০০ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেয় নরসিংদী সরকারি কলেজ শাখার ছাত্রলীগ।

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ শিবলী জানায়, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সবচেয়ে বেশি জরুরি জনসচেতনতার সৃষ্টির।
একারণেই আমরা প্রতিদিন জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি ।এবং আমরা পথচারী থেকে শুরু করে বিভিন্ন শেণী পেশার মানুষদের হাতে ২০০ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দিয়েছি। এবং সচেতনা মূলক লিফলেট প্রচারের মাধ্যমে জনসাধারণের মাঝে প্রচার করছি সাবান ও পানি দিয়ে সব সময় হাত ধোয়া, হাত না ধুয়ে চোখ-মুখ-নাক স্পর্শ না করা, হাঁচি-কাঁশি দেয়ার সময় মুখ ঢেকে রাখা।আমাদের এই কার্যক্রম অব্যাহ্ত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজ শাখার সাভপতি শিব্বির আহমেদ শিবলী,নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাব্বির হোসেন অতুল,সহ -সভাপতি সাদ্দাম হোসেন পলাশ,যুগ্ম সাধারন সম্পাদক আল-ইমরান খান ,প্রচার প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম রাহাত প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

আক্তার মাহমুদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোছাঃ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!